fbpx

শরীরে নেই মেদ, পরনে চশমা! স্মার্ট লুকে অনিল কপুরকে হার মানিয়ে বয়সের ভাঁজ লুকিয়েছে কপিল শর্মা

সম্প্রতি কপিল এমন রূপে সামনে আসলেন যা দেখে সবাই বিস্মিত। রীতিমতো অনিল কাপুরের সাথে তাঁর তুলনা করলেন নেটিজেনরা।

অনীশ দে, কলকাতা: বলিউডের নানা কমেডি অনুষ্ঠানের মধ্যে উজ্জ্বল নক্ষত্র দ্যা কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। বলিউড তথা ভারতের এহেন কোনও বড় ব্যক্তিত্ব নেই যিনি এই শো-এ আসেননি। অভিনেতাদের থেকে আরম্ভ করে খেলোয়াড়, সঙ্গীত শিল্পী সবাই উপস্থিত হয়েছেন কপিলের (Kapil Sharma) মঞ্চে। বিগত কিছু সময় ধরে এই অনুষ্ঠানের রেটিং পয়েন্ট সামান্য নিম্নগামী হলেও কপিলের জনপ্রিয়তায় কোনও আঁচ আসেনি। শুধু কমেডি নয়, অভিনয় ক্ষেত্রেও ২ বড় সুযোগ পেয়েছেন কপিল (Kapil Sharma)। বলিউডের ২ টি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করলেও দুটিই বক্স অফিসে ব্যর্থ। মাঝখানে নানা বিতর্কতেও জড়ান তিনি। তবে সে সব এখন অতীত। নতুন পথ চলা শুরু হল তাঁর (Kapil Sharma)।

kapil 2

যখনই সব ঠিকঠাক চলে তখনই কপিলকে ঘিরে দানা বাঁধতে থাকে বিতর্ক। বলাই বাহুল্য, সুনীল গ্রোভার হোক কিংবা প্রধানমন্ত্রী কপিলের রোষানলের মুখে পড়েছেন সকলেই। পরবর্তীতে কপিল একপ্রকার নিজের মুখেই স্বীকার করেছিলেন যে প্রধানমন্ত্রীকে করা টুইট তিনি নেশাগ্রস্থ অবস্থায় করেছিলেন। বেশ কিছুদিন ধরে আবার সেই আগের জায়গা ফিরে পেতে মরিয়া এই কমেডিয়ান। কিন্তু কোনও মতেই যেন সেই আগের জায়গায় ফিরতে পারছেন না কপিল। তবে এখনও মনে করা হয় কপিলের শো-এ ছবির প্রচারে না গেলে সেই ছবির বক্স অফিসে চলার সম্ভবনা খুবই কম। তবে সম্প্রতি কপিল এমন রূপে সামনে আসলেন যা দেখে সবাই বিস্মিত। রীতিমতো অনিল কাপুরের সাথে তাঁর তুলনা করলেন নেটিজেনরা।

kapil 4

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন কপিল। সেই ছবি দেখে বোঝা দে যে এই সেই কপিল। নিজের দৈহিক বিবরণ পুরোপুরি বদলে ফেলেছেন। কোনও নায়কের চেয়ে কোনও অংশে কম লাগছে না তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

শোনা যাচ্ছে পরিচালক নন্দিতা দাসের সাথে একটি স্বাধীন ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম জ্বিগাটো (Zwigato)। ছবিটিতে এক ডেলিভারি বয়ের চরিত্রে অভিনয় করবেন কপিল। অর্থনীতির বদলের সঙ্গে কীভাবে আমাদের জীবনে বদল আসে ? সেই গল্প বলবে এই ছবি। টরন্টো ফিল্ম ফেস্টিভালে জায়গা করে নিয়েছে এই ছবি। অন্যদিকে সম্প্রতি আবার কপিলকে নিয়ে নয়া বিতর্কের সৃষ্টি হয়েছে। আর এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকবেন না কৃষ্ণা অভিষেক। যদিও ব্যক্তিগত কারণে এমনটা ঘটেছে তা নয়। অনুষ্ঠান কর্তৃপক্ষের সাথে চুক্তি নিয়ে বিবাদ হওয়াতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন কৃষ্ণা। অন্যদিকে জুন মাসে শেষ হয়েছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানের শেষ পর্বে উপস্থিত ছিল টিম যুগ যুগ জিও। অনীল কাপুর, নিতু কাপুর, বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবাণী এই শোয়ের শোভা বাড়িয়েছিলেন।

google-news-icon

লেটেস্ট খবর