বন্ধ কপিল শর্মা শো, জনপ্রিয় সিরিয়াল বন্ধে হুলুস্থুলু কান্ড

রাজকুমার মণ্ডল, কলকাতা : বন্ধ হতে চলেছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো। কমেডি শোয় প্রচুর ভক্ত হা হুতাশ করছেন। এই শো ঘিরে প্রটুর উত্তেজনা। জনপ্রিয়তায় ‘দ্য কপিল শর্মা শো’য়ের ( Kapil Sharma Show ) এখনও দর্শক মনে দারুন স্থান দখল করে রয়েছে। দ্য কপিল শর্মা শো বন্ধ হয়ে যেতে বসেছে বলে শোনা যাচ্ছে। সূত্রের খবর কপিল শর্মার ( Kapil Sharma Show ) অনুপস্থিতির কারণেই বন্ধ হয়ে যেতে বসেছে জনপ্রিয় কমেডি ধারাবাহিক। খুব ব্যস্ততার জন্য জুনে আমেরিকায় চলে যাচ্ছেন তিনি। কপিল শর্মা আমেরিকার মঞ্চে অনেকগুলি শো করার চুক্তিবদ্ধ হয়েছেন।ভারতের কমেডি কিং ছোটপর্দার জনপ্রিয় কমেডি শো থেকে বিদায় নিচ্ছেন। এই খবরে উত্তাল কপিল ফ্যান মহল।kapil sharma show

শুটিংয়ের চূড়ান্ত ব্যস্ততার জন্য কপিল শর্মা( Kapil Sharma Show )  দেশে থাকছেন না। এছাড়াও নন্দিতা দাশের পরিচালনায় একটি সিনেমার শুটিং শুরু করতে চলেছেন কপিল শর্মা। শো নির্মাতারা কিছুদিনের জন্য শো বন্ধ রাখার সিদ্ধান্তে উপনীত হয়েছেন। কপিল শর্মার জন্য শনি ও রবিবারে এই শো দেখার অপেক্ষায় অধীর আগ্রহে বসে থাকেন কোটি কোটি দর্শক। কমেডি কিংয়ের ভক্তদের জন্য এটি বড় এক দুঃসংবাদ। ইদানিং সোশ্যাল মিডিয়াতে এই হতাশাজনক খবরটি ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন ভয়ঙ্কর স্ট্যান্টের শ্যুটিংয়ে শাহরুখ-‌দীপিকা, স্পেনে দুজনেই একান্তে ব্যস্ত

যদিও সোশ্যাল মিডিয়ার এই খবরের সত্য-মিথ্যা যাছাই নিয়ে নানা প্রশ্ন উঠছে। দর্শকদের অবশ্য এখনই হতাশ হওয়ার কোনও কারণ নেই। কারণ দর্শকদের কথা মাথায় রেখে শোয়ের কিছু এপিসোড আগে থেকেই শুট করে রাখার পরিকল্পনা করা হয়েছে। প্রসঙ্গত, এর আগেও কপিল শর্মার অভাবে শো বন্ধ রাখা হয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য কপিল শর্মা ( Kapil Sharma Show ) কিছুদিন বিরতি নিয়েছিলেন। স্ত্রী গিনি, মেয়ে আনায়রা এবং ছেলে ত্রিশানের সঙ্গে সময় কাটাতে কিছুদিন ছুটি নিয়েছিলেন কপিল। এবার ফের একটানা বিরতি নেওয়ার পরিকল্পনা করছেন তিনি। দর্শক আশায় থাকছেন প্রত্যেকবারের মত কিছু সময় পর আবারও কপিল শর্মা তার শো নিয়ে ফিরে আসবেন। সোশ্যাল মিডিয়ার এই খবরের সত্য-মিথ্যা যাছাই নিয়ে নানা প্রশ্ন ওঠায় সকলে এখনও বিস্বাস করতে পারছেন না। আপাতত সময়ই বলবে কপিল শর্মার শো এর বিষয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button