fbpx

Rocky Aur Rani Ki Prem Kahani : রণবীর-আলিয়াই হল আজকের যুগের শাহরুখ-কাজল, অকপটে করণ জোহর

‘মেরে বয়ফ্রেন্ডসে গুলু গুলু করেঙ্গি তো ধোপ্তেইঙ্গে না ইউসকো’ বাংলায় বললে আমার বয়ফ্রেন্ডের সাথে ইন্টুপিন্টু করলে ওকে মারব না তো পুজো করব? বলিউডের এই ডায়লগ সবার চেনা। অস্কার নমিনেটেড ‘গালি বয়’ সিনেমার একটি দৃশ্য। ড্যাসিং রণবীর সিং ( Ranveer Singh ) এবং ডিভা আলিয়া ভাট ( Alia Bhatt ) দাঁড়িয়ে আছেন একটি খাল পাড়ে আর আলিয়া রণবীরের  দিকে তাঁকিয়ে এই ডায়লগ বলছেন। ছবি রিলিজের পর সব ভারতীয় গার্লফ্রেন্ডের একেবারে জাতীয় ডায়লগ হয়ে উঠেছে এইটি। রণবীর আলিয়ার অসাধারণ কেমিস্ট্রির জন্যেই সফল এই ডায়লগ। এবার তাঁদের কেমিস্ট্রি নিয়ে কথা বললেন খোদ বিগ ব্যানার করণ জোহর ( Karan Johar )

alia 3

করণ ( Karan Johar ) এখন রণবীর-আলিয়াকে নিয়ে ‘রকি অর রানি কি প্রেম কাহানী’ ( Rocky Aur Rani Ki Prem Kahani ) শুটিং করছেন। সেই পরিপ্রেক্ষিতেই তিনি রণবীর-আলিয়াকে একেবারে তুলনা করেছেন তাঁর জীবনের প্রথম সিনেমার সাকসেসফুল পেয়ার, যাকে বলিউডের সবথেকে রোমান্টিক যুগল বলা যতে পারে সেই শাহরুখ-কাজলের সঙ্গে। তিনি বলেছেন, পর্দায় রণবীর-আলিয়ার কেমিস্ট্রি অনবদ্য। এই নতুন সিনেমার গল্প নাকি তাঁর এখনও পর্যন্ত কাজ করা অন্যতম সেরা লাভস্টোরিগুলির অন্যতম। করণ ( Karan Johar ) আরও জানিয়েছেন, শাহরুখ-কাজলের মতই রণবীর-আলিয়ার জুটিও একেবারে আইকনিক হয়ে উঠবে বলেই তাঁর বিশ্বাস। 

আরও পড়ুন- Laal Singh Chaddha : আমির খানই নাটের গুরু! বিতর্কিত ‘লাল সিং চাড্ডা’কে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

alia 1

এর আগে ২০১৯ সালে রনবীর ( Ranveer Singh ) এবং আলিয়া ( Alia Bhatt ) ‘গলি বয়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। উল্টোদিকে শাহরুখ এবং কাজল বলিউডে প্রায় ৭টি ছবি একসাথে করেছেন যার বেশিরভাগটাই সুপার হিট। কাভি খুশি কাভি গম, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, বাজিগর, মাই নেম ইজ খান –এর মত আইকনিক সিনেমায় একসঙ্গে গলা ভিজিয়েছেন শাহরুখ-কাজল। ২০১৫ সালের তাদের শেষ সিনেমা রোহিত শেট্টিরর ‘দিলওয়ালে’। তবে ‘দিলওয়ালে’ বক্স অফিসে শাহরুখ-কাজল ম্যাজিক ছড়াতে পারেনি বলেই জানাচ্ছে আয়ের অঙ্ক। 

alia 2

ফ্লিম ক্রিটিক রাজীব মাসান্দের সাথে একটি সাম্প্রতিক কথোপকথনে চলচ্চিত্র নির্মাতা করণ জোহার ( Karan Johar ) বলেছেন, “যখন রণবীর এবং আলিয়া ক্যামেরায় মুখোমুখি হন তখন তাঁদের বন্ধুত্বের রসায়ন একেবারে ফুটে ওঠে”। তবে অন্যদিকে ‘প্যায়ার দোস্তি হে’ বা ‘বন্ধুত্বই প্রেম’- এর মত ডায়লগ ডেলিভার করেছেন করণই। তাহলে কী …?  আবার রাজীব মাসান্দের সাথে চ্যাটে রণবীর এবং রণভীরের মধ্যে সেরা অভিনেতা কে, তা বেছে নিতে বলায় কারও দিকেই হাত বারাননি করণ। তিনি ( Karan Johar ) শুধু বলেছেনে, ‘দুজনেই প্রতিভাবান। তাদের সঙ্গে কাজ করে আমি সেরা সময় কাটিয়েছি’। এরপর সামান্য বিতর্কিত মন্তব্যও করেন করণ। আলিয়েকে নিয়ে অনেকবারই নেপোটিজমের অভিযোগ উঠেছে তাঁর উপর। এই নিয়েই তিনি বলেন, ‘আমার প্রতি পক্ষপাতিত্বের অভিযোগ আনা হয়। কিন্তু আমি অনুভব করি যে ওঁর মতো অতুলনীয় প্রতিভা আর হয় না’।

আরও পড়ুন- Kajol-Ajay Devgn: পর্দায় অন্যায় দমন! বাস্তবে স্ত্রী’য়ের হুমকি খেয়েই কঙ্গনার সঙ্গে পরকীয়া ছেড়েছিলেন অজয়

 

google-news-icon

লেটেস্ট খবর