fbpx

Ananya Pandey: ‘শীঘ্রই প্রেম করবেন অনন্যা’! প্রকাশ্যে হাটে হাঁড়ি ভাঙলেন করণ, বক্তব্য ঘিরে শুরু জল্পনার

অনন্যা পান্ডের প্রেম জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন করণ জোহর! জানেন কি কোন অভিনেতাকে ডেট করছেন অনন্যা?

ভারতের চলচ্চিত্র জগৎ তথা বলিউডের নামকরা পরিচালক হলেন করণ জোহর ( karan johar ) । বলিউডের এই বিখ্যাত পরিচালক বহু হিন্দি ছবির পরিচালনা করেছেন। ইন্ডাস্ট্রির বহু তারকার সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে করণের। বিশেষ করে স্টারকিডদের সঙ্গে আলাদাই সম্পর্ক রয়েছে এই খ্যাতনামা পরিচালকের। আর এর দরুণই সেই সব তারকাদের সম্বন্ধে বহু গোপন খবর জানেন করণ, যা অন্য কেউ জানেনা। সম্প্রতি অনন্যা পান্ডের ( ananya pandey ) সম্পর্কে এরকমই একটি গোপন কথা ফাঁস করলেন করণ, যা শুনে রীতিমত হতভম্ব হয়ে গিয়েছে গোটা বলি ইন্ডাস্ট্রি।

সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছিলেন করণ জোহর। সেই সাক্ষাৎকারে বলি অভিনেত্রী অনন্যা পান্ডের সম্পর্কে অনেক কথা বলেছিলেন তিনি। সেখানে করণকে অনন্যার সম্মন্ধে জিজ্ঞেস করা হলে তিনি অনন্যার প্রেমজীবন সম্পর্কে প্রকাশ্যে আলোচনা করেন। তিনি প্রকাশ্যে বলেন, “আমার মনে হচ্ছে অনন্যা খুব শীঘ্রই কোনও অভিনেতার সঙ্গে প্রেম করতে চলেছে”। যদিও এরপর তিনি বলেন,“ তবে সেই অভিনেতা কে সেই ব্যাপারে আমার কোনও ধারণা নেই”।

img 20220813 202717

অনন্যা কাঁর সঙ্গে সম্পর্কে রয়েছেন তা নিয়ে পূর্বেও বলিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছিল। এর আগে করণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’এর মঞ্চে এসেছিলেন অনন্যা পান্ডে। সেখানেও করণ জোহর অনন্যা পান্ডের প্রেমজীবন নিয়ে কথা বলেছিলেন। সেদিন জনপ্রিয় অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার সম্পর্ক নিয়ে প্রকাশ্যে প্রশ্ন তুলেছিলেন করণ। যদিও এর জবাবে মুখ খোলেননি অনন্যা পান্ডে। কিন্তু এদিন আদিত্য রায় কাপুরকে ‘হট’ বলেছিলেন অনন্যা পান্ডে।

সেদিনের পর থেকেই বহু নেটিজেনরা আদিত্য এবং অনন্যার সম্পর্ক নিয়ে সন্দেহ করছেন। জানা গিয়েছে, অনন্যা পান্ডের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন আদিত্য রায় কাপুর। সেখানে দু’জনকে একসঙ্গে নাচ করতেও দেখা গিয়েছিল। তবে এদিন করণের সেই সাক্ষাৎকারের পর নেটিজেনদের কাছে সকল বিষয় সামান্য হলেও স্পষ্ট হয়েছে। তবে করণের কথা অনুযায়ী এবার কোন অভিনেতাকে ডেট করবেন অনন্যা, সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর