fbpx

“যারা সমর্থন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ..”, আরিয়ান খানের জেল যাওয়া নিয়ে কী বললেন শাহরুখ-জায়া?

রীতি মেনেই গৌরির জীবনের সবচেয়ে বিতর্কিত দিক নিয়ে আলোচনা করেন করণ।

অনীশ দে, কলকাতা: ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সরাসরি যোগ না থাকলেও তাঁকে চেনেন না এমন মানুষ খুব কম রয়েছে। কারণ তিনি যে কিং খানের (Shah Rukh Khan) স্ত্রী। সিনেমা প্রযোজনা, ইন্টেরিয়র ডিজাইন এবং সংসার এক হাতে সামলান গৌরি খান (Gauri Khan)। নেটফ্লিক্স সিরিজ বলিউড ওয়াইভস (Bollywood wives)- এ অন্যতম চরিত্র তিনি (Gauri Khan)। সম্প্রতি কফি উইথ করণের ৭- এর কাউচে অতিথি হয়ে এসেছিলেন গৌরি খান। তাঁর সঙ্গে ছিলেন মহীপ কাপুর এবং ভাবনা পান্ডে। এই অনুষ্ঠানের গঠন তন্ত্র সম্পর্কে আমরা সবাই অবগত। এই শোয়ে সেলেবদের জীবনের সবচেয়ে বিতর্কিত দিকে আলোকপাত করে থাকেন করণ জোহর। রীতি মেনেই গৌরির (Gauri Khan) জীবনের সবচেয়ে বিতর্কিত দিক নিয়ে আলোচনা করেন করণ।

gauri 3

গত বছর মাদক মামলায় গ্রেফতার হন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। আর তারপরেই বলিউড জুড়ে শোরগোল পরে যায়। তদন্ত এগোনোর পর তথ্য প্রমাণের ভিত্তিতে অভিযোগের আঙুল ওঠে তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়ের দিকে। তবে মুম্বাই পুলিশ যে শাহরুখের (Shah Rukh Khan) মান সম্মানে কিছুটা হলেও আঘাত হেনেছিল, তা বলাই বাহুল্য। কফি উইথ করণের সম্প্রতিতম পর্বে এই ঘটনা সম্পর্কে করণ বলেন, ” শুধু পেশাগত দিক থেকে নয়, পারিবারিক দিক থেকেও আগের বছর বেশ কঠিন সময়ের মধ্যে থেকে যেতে হয়েছিল আপনাকে। নানা বিতর্কের সম্মুখীন হলেও সর্বদা নিজের পরিবারকে দৃঢ়ভাবে সামলেছেন আপনি।”

gauri 2

“আমি নিজে জানি আপনি মা হিসেবে কেমন, আমরা সবাই তো একই পরিবারের সদস্য। সময়টা একেবারেই সহজ ছিল না। আগের তুলনায় আপনার আরও অনেক বেশি শক্তিশালী হতে হয়েছিল। যে পরিবারগুলো এমন কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, তাদেরকে আপনি কী বলতে চান?” করণ প্রশ্ন করেন শাহরুখ পত্নীকে। এর জবাবে গৌরি জানান, ” হ্যাঁ, আমাদের পরিবার এক কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছে। আমি মনে করি একজন মা হিসেবে, অভিভাবক হিসেবে আমরা যা কিছুর মধ্য দিয়ে গেছি, এর চেয়ে খারাপ আর কিছু হতে পারে না।”

gauri

গৌরি আরও জানান, ” কিন্তু আজ আমাদের পরিবার সব কাটিয়ে এক ভালো পরিস্থিতির মধ্যে রয়েছি। সবার কাছ থেকে অনেক ভালোবাসা এবং সমর্থন পেয়েছি। আমরা চিনি না এমন অনেক মানুষও আমাদের সমর্থন করেছেন। আমরা খুবই ধন্য বোধ করি এই কারণে এবং যারা আমাদের কঠিন সময়েও আমাদের পাশে ছিলেন এবং ভালোবাসা দিয়েছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।” এই মুহূর্তে বলিউড সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। একের পর এক ফ্লপ ছবি, বয়কটের সম্মুখীন হওয়ায় সেলেবদের ইমেজে খানিকটা হলেও আঘাত এসেছে। দেখার অপেক্ষা বলিউড আবার নিজের পায়ের তলার হারানো মাটি ফিরে পায় কি না?

google-news-icon

লেটেস্ট খবর