fbpx

Koffee With Karan 7: প্রতারণার শিকার করণ! প্রকাশ্যে মঞ্চে স্বীকার করলেন প্রাক্তনের তাঁকে ছেড়ে যাওয়ার কথা

কফি উইথ করণে নিজের প্রেমের কথা জানালেন করণ জোহর।

অনীশ দে, কলকাতা: সম্প্রতি কফি উইথ করণ (Koffee With Karan 7)- এ উপস্থিত হয়েছিলেন অনিল কাপুর (Anil Kapoor) এবং বরুণ ধাওয়ান (Varun Dhawan)। এই শোয়ে এসে সেলেবরা নিজের জীবনের গোপন কথা ভাগ করেন দর্শকদের সঙ্গে। কিন্তু মাঝেমধ্যে তাদের বক্তব্যে করণের (Karan Johar) পর্দাও ফাঁস হয়। সকলেই জানেন করণ জোহরের (Karan Johar) কোনও প্রেমিকা নেই, অস্মিনকালে কখনও ছিল এমনটাও জানা নেই কারও। তবে এইবার নিজের মুখে নিজের প্রেমের কথা জানালেন করণ জোহর (Karan Johar)। আর শুধু তাই নয়, বরুণ ধাওয়ান আগে থেকেই জানতেন সেই কথা। কিন্তু বর্তমানে আর কোনও প্রেমিকা নেই করণের, তাও জানিয়ে দেন তিনি। বলাই বাহুল্য, করণের (Karan Johar) জীবন খুবই রঙীন। এই রং লাগার পিছনে কি ছিল কোনও বিশেষ মহিলা?

karan 4

শো (Koffee With Karan 7) চলাকালীন সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করে থাকেন সঞ্চালক করণ জোহর। কিন্তু সম্প্রতি পর্বে, বরুণ ধাওয়ান (Varun Dhawan) করণকে এমন এক প্রশ্ন করলেন যার উত্তর পাওয়ার জন্যে দীর্ঘদিন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন করণ ভক্তরা। বরুণ জিজ্ঞাসা করেন, করণ কি কখনও কোনও সম্পর্কে ছিলেন? আর থাকলে সেই সম্পর্কের পরিণতি কী হয়েছিল? প্রশ্ন শুনেই ঢোক গিলে করণ বলেন, “ব্রেক আপ”। এই শুনেই আরও উৎসাহিত হয়ে যান বরুণ (Varun Dhawan)। তিনি আবার প্রশ্ন বানে বিদ্ধ করেন করণকে। ব্রেক আপের কী করণ করেছিলেন নাকি করণের সেই প্রাক্তন প্রেমিকা? বিশ্বাসভঙ্গ হওয়াতেই কি এই পরিণতি? প্রশ্ন করেন বরুণ।

karan 1

বরুণ ধাওয়ান আরও জিজ্ঞাসা করেন, ধোঁকা কে দিয়েছিল? করণ না তাঁর প্রাক্তন? আর এই প্রশ্নের পরেই নড়েচড়ে বসেন করণ। তিনি এই সম্পর্ক নিয়ে খুবই সিরিয়াস ছিলেন এবং তাঁর কাছে প্রতারণা করার মতো কিছুই ছিল না। শেষমেশ করণ এও জানান, বরুণ নিজেও এই কথা জানত আগে থেকেই আর সম্পর্ক চলাকালীন তিনি করণকে সমর্থন পর্যন্ত করেছেন। করণের এই প্রাক্তন প্রেমিকা কী কোনও অভিনেত্রী? নাকি স্টার কিড? সেই বিষয়ে অবশ্য মুখ খোলেননি করণ।

karan 3

শেষবার বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং অনিল কাপুরকে (Anil Kapoor) একসঙ্গে দেখা যায় যুগ যুগ জিও ছবিতে। এই বছরই মুক্তি পাওয়া এই ছবির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস। তাছাড়াও বরুণের বলিউড ডেবিউ করণ জোহরেরই হাত ধরে। স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবিতে বরুণের পাশাপাশি আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রকেও লঞ্চ করেছিলেন করণ। কফি উইথ করণের সপ্তম সিজনে অনন্যা পান্ডে, সারা আলি খান থেকে শুরু করে ঈশান খট্টরের প্রেমের কথা আলোচনা করেছিলেন করণ। এইবার তাঁর নিজের প্রেম সম্পর্কে জানাতেই আলোড়ন পরে যায় নেটদুনিয়ায়।

google-news-icon

লেটেস্ট খবর