fbpx

Karan Kundra: খোলা মেলা ছবি, করণ কুন্দ্রার প্রাক্তন প্রেমিকার সঙ্গে উর্ফির তুলনা টেনে হাসির রোল নেটপাড়ায়

তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) ছবি পোস্ট করেছেন করণের বান্ধবী। আর তারপই বিপত্তি! যোগিতার হট লুক দেখে নেট নাগরিকরা তাঁর তুলনা টানছেন বি-টাউনের হটবম্ব উরফি জাভেদের সঙ্গে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ করণ কুন্দ্রা ( Karan Kundra )। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে থাকেন তিনি। তাঁর প্রেম জীবন পেজ থ্রী-র অন্যতম চর্চার বিষয়। এই মুহূর্তে অভিনেতা ডেট করছেন তেজস্বি প্রকাশকে ( Tejasswi Prakash ) । দুজনেই ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন। তাঁদের পোস্ট করা মজার মজার ভিডিওগুলি রীতিমত উপভোগ করেন অনুগামীরা। তবে এর আগেও করণ তাঁর একাধিক বান্ধবীদের সঙ্গে ফটো পোস্ট করেছেন।

একদা তাঁর অভিনেত্রী যোগিতা বিহানির ( Yogita Bihani ) সঙ্গে সম্পর্কের কথাও উঠে এসেছিল সংবাদের শিরোনামে। ALT বালাজির ওয়েব সিরিজ ‘দি হি ত হে’- তে এক সঙ্গে কাজ করেছিলেন এই জুটি। ওয়েব সিরিজের সেটেই তাঁদের দুজনের আলাপ, বন্ধুক্ত এবং প্রেম। অফস্ক্রীন এই জুটিকে অনস্ক্রীন দর্শকরাও পছন্দ করেছিলেন। জনপ্রিয় হয়ে উঠেছিলেন করণ – যোগিতা। তবে কিছুদিন যেতে না যেতেই সেই প্রেমে ভাঙ্গন ধরে। আলাদা হয়ে যান দুজন। তবে নিজের সম্পর্কের বিষয় দুজনের মধ্যে একজনও মুখ খোলেননি।

karan kundra 1

তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ( Instagram ) ছবি পোস্ট করেছেন করণের বান্ধবী। আর তারপই বিপত্তি! যোগিতার হট লুক দেখে নেট নাগরিকরা তাঁর তুলনা টানছেন বি-টাউনের হটবম্ব উরফি জাভেদের সঙ্গে। এমনিতে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী যোগিতা বিহানি। প্রায়শই নিজের জীবনের আপডেট সামাজিক মাধ্যমটিতে পোস্ট করে অনুরাগীদের বাড়ির মেয়ে হয়ে উঠেছেন তিনি। তাঁর সঙ্গে উরফি জাভেদের তুলনা করার জন্য কনো প্রতিক্রিয়া জানানো হয়নি নায়িকার তরফ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Yogita Bihani (@iyogitabihani)

 দিন কয়েক আগে করণ সংবাদের শিরোনামে ছিলেন তেজাস্বির পোস্ট করা একটি ভিডিওর দরুন। ভিডিওতে দুজনকেই দেখা যাচ্ছিল একে অপরের ভিতরে মগ্ন থাকার দৃশ্য। তাদের ব্যক্তিগত প্রেমের মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়। ভিডিওতে দেখা যায় দুজনকেই চুম্বন করতে করতে একে অপরের মধ্যে হারিয়ে গেছেন। এরপর ক্যামেরা দেখে দুজনেই হতবাক।

google-news-icon

লেটেস্ট খবর