fbpx

Kareena Kapoor Khan: “আমাকে বিয়ে করলে কেরিয়ার শেষ হয়ে যাবে”, সইফের বাধা সত্ত্বেও তাঁকে বিয়ে করেছিলেন করিনা

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan )। বলিউডে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন বেব। এখনও দুই সন্তানকে সামলে এখনও সমান ভাবে বলিউডে কাজ করে চলেছেন অভিনেত্রী। যদিও মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে অভিনেত্রীর নাম। তবে শুধু প্রফেশনের দিক থেকে নয়, ব্যক্তিগত জীবনের কারণেও কারিনা কাপুর খান উঠে এসেছে শিরোনামে। জানেন কী তাঁর জীবনের কিছু গোপন সত্যি, যা নিজেই স্বীকার করেছেন অভিনেত্রী।

আজ অভিনেত্রী করিনা কাপুর খানের জন্মদিন। ২১ শে সেপ্টেম্বর ১৯৮০ সালে কাপুরপরিবারে জন্ম নিয়েছিলেন বলিউডের বেব। এই বছর বেব ৪২ বছরে পা দিতে চলেছেন। কাপুর পরিবারের মেয়ে হওয়ার পাশাপাশি তিনি এখন খান পরিবারের বধূ। বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেতা সইফ আলি খানের স্ত্রী তিনি। তবে সইফের সঙ্গে বিয়ে হওয়ার গল্পটা একেবারেই সহজ ছিলও না তার কাছে।

img 20220921 112339

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০০৮ সালের ‘টাশান’- ছবির শুটিংয়ের সময় করিনা ( Kareena Kapoor Khan ) এবং সইফ আলি খানের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায়। এরপর একে অপরের সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পরেন তাঁরা। এরপর বেশ কয়েক বছর ডেট করার পর, ২০১২ সালে করিনা এবং সাইফ বিয়ে করেন। এই বিয়ের পিছনের অনেক গোপন কথা নিজেই এক সংবাদমাধ্যমকে জানালেন করিনা। তিনি বলেন যে, সইফকে বিয়ে করতে নিষেধ করেছিল তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা।

img 20220921 112413

হতে পারে এই নিষেধ করার পিছনের আসল কারণ, মানুষ ভেবেছিল সইফকে বিয়ে করলে করিনার ( Kareena Kapoor Khan ) ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে। এই চিন্তার পিছনে দুটি কারণ ছিল। প্রথমত, সইফের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ের প্রায় ১৩ বছর পর বিবাহবিচ্ছেদ হয়েছিল তাঁদের, তার উপর তাঁর প্রথম পক্ষে দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের বাবা সাইফ। আর দ্বিতীয় কারণটি হল তিনি কারিনার থেকে ১০ বছরের বড়।

img 20220921 112252

যাই হোক, যদিও করিনা ( Kareena Kapoor Khan ) এসব কোনও কথাতেই কর্ণপাত করেননি। তাঁর মতে, ‘যখন আপনাকে যা করতে হবে সেটা করেনিন, আমি সেই সময় বিয়ে করতে চেয়েছিলাম, তাই আমি করেছি, আমার কাছে এটি নিয়ে কোনও ব্লু প্রিন্ট ছিল না, আমি বসেও ছিলাম না। বিয়ের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্তটি যে আমাকেই নিতে হবে তা আমি আগেই পরিকল্পনা করেছিলাম।’ এখানে বলে রাখি বিয়ের পর বর্তমানে বলিউডের অন্যতম বিখ্যাত দম্পতি কাপুর এবং সইফ আলি খান। এমনকি তাঁদের দুটি সন্তানও রয়েছে যাদের নাম তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খান।

google-news-icon

লেটেস্ট খবর