fbpx

Kareena Kapoor Khan: “প্রাউড মাম্মি!” এই টুকু বয়সেই ছেলে যেন একেবারে ‘যখের ধন’

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডে চলছে ছুটির আমেজ। তাই নিজের পছন্দ মতো জায়গা ঘুরতে বিদেশ পারি দিচ্ছেন বলিউডের একাধিক তারকা। তাঁদের তালিকাও কম নয়। আর সেই তালিকা থেকে বাদ জাননি বলিউডের বেবো। কয়েকদিন আগেই স্বামী ও দুই ছেলেকে সাথে নিয়ে লন্ডন থেকে ঘুরে এলেন করিনা কাপুর খান ( Kareena kapoor khan )। সাইফ-করিনার বড় ছেলে তৈমুর আলি খান। এবার তাকে নিয়ে গর্বিত মা করিনা কাপুর খান।

বেবোর প্রথম সন্তান হওয়ার পর থেকেই সারা ফেলেছে নেটপাড়ায়। সেই ছোট্ট থেকেই তাঁর হাসি, তাঁর কিউটনেস মন কেড়েছে ভক্তদের। এইটুকু বয়স থেকেই একাধিক ফ্যান ফলোয়ারস তার। তাই কিউটনেস হোক কিংবা রাগ তৈমুরের (Taimur Ali Khan) সবকিছুই যেন চলে আসে পেজ থ্রির পাতায়। মাঝে মাঝে ওই টুকু ছেলের ব্যবহার দেখে ট্রোলও হতে হয় তাকে। তবে এসবে একেবারেই পাত্তা দেন না সাইফ কিংবা করিনা কেউই।

img 20220726 181616

বরং, ছেলে তৈমুরকে নিয়ে গর্বিত বোধ করে নিজেকে ‘প্রাউড মমি’ বললেন করিনা ( Kareena kapoor khan )। কিন্তু হঠাৎ কী এমন করল তৈমুর? আসলে ছেলে সুশিক্ষা দিয়ে বড় করার জন্য একেবারে ছোট বয়স থেকে খেলা ধূলা, বক্সিং সব কিছুই শিখেন এই তারকা দম্পতি। এর পাশাপাশি একাধিক বিদেশি ভাষার প্রশিক্ষণও নিচ্ছে তৈমুর। সম্প্রতি সেই ভাষার মধ্যে স্প্যানিশ ক্লাসের একটি সার্টিফিকেট পেয়েছেন করিনা পুত্র। সেই সার্টিফিকেটি নিয়েই একটি ছবি শেয়ার করেছেন করিনা। যার ক্যপশানে লেখা,’প্রাউড মমি’।

img 20220726 181746

২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন করিনা কাপুর। ২০১৬ সালে সইফ-করিনার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan)। তারপর ২০২১ সালে তাঁদের দ্বিতীয় সন্তান জেহ-র জন্ম হয়। তবে তিনি সাইফের দ্বিতীয় স্ত্রী। কারণ এর আগে অমৃতা সিং-এর সঙ্গে বিয়ে হয় সাইফের। সেই পক্ষেও আছে দুটো ছেলে মেয়ে সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। কিছু দিন আগে সন্তান নিয়ে শাসিয়েছিলেন করিনা। ইতিমধ্যে চার সন্তানের বাবা তিনি। এর পরে যেনও আর কোনও সন্তান না হয় সেই ওয়ার্নিংও দিয়েছিলেন বেবো।

google-news-icon

লেটেস্ট খবর