fbpx

Kareena Kapoor: “আমি কি বাচ্চা তৈরির মেশিন!” অন্তসত্বা প্রসঙ্গে নেটিজেনদের ধুয়ে দিলেন সইফ পত্নী করিনা

জয়িতা চৌধুরি, কলকাতাঃ কিছুদিন আগেই সপরিবার লন্ডনে বেড়াতে গিয়েছিলেন বলিউড ডিভা করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan )। সোশ্যাল মিডিয়ায় ( Social Media ) অ্যাক্টিভ অভিনেত্রী সেখান থেকেই হরদম শেয়ার করতেন তাঁর ও তাঁর পরিবারের আবেগঘন নানান মুহূর্তের ছবি। নেটদুনিয়ায় নায়িকার অনুগামীরা সেই ছবি ভাইরালও করাতেন রমরমিয়ে। কিন্তু নায়িকার ভাইরাল হওয়া ছবি দেখেই গুঞ্জন ওঠে আবার মা হতে চলেছেন তিনি।

kkk 2

নেটিজেনদের মতে, বেবো নাকি তৃতীয়বার মা হতে চলেছেন। অর্থাৎ, এই নিয়ে পঞ্চমবার পিতৃ সুখ লাভ করতে চলেছেন অভিনেত্রীর স্বামী সইফ আলি খান ( Saif Ali Khan )। তবে লন্ডনে বসেই এই গুঞ্জনের অবসান ঘটিয়ে ছিলেন পতৌদি ঘরণী। ভক্তদের নিজেই জানিয়ে ছিলেন, ‘এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন…শান্ত হোন…আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয়।’

kkk 3তবে সম্প্রতি এক্তি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে প্রশ্ন করলে করিনা কাপুর খান জানান, ‘ আপনারা শান্ত হোন! টিভির পর্দায় যাদের দেখছেন তাঁরাও তো মানুষ। আপনারা বিষয়টা স্বাভাবিক ভাবে নিন’। তিনি প্রশ্ন ছুঁড়ে সাংবাদিকে বলেন, ‘আপনি কী বলতে চান, ও কী প্রেগন্যান্ট? ওর কি আবারও বাচ্চা হবে? আমি কি যন্ত্র নাকি? এই পছন্দটা আমার উপরই ছেড়ে দিন না.. ।‘ এর সঙ্গেই বেবো আরও যোগ করেন তিনি এমন একজন যে কোনো কিছু লুকিয়ে রাখেন না। সবসময় স্বচ্ছ থাকার চেষ্টা করেন। ‘আর তাই সকলের উচিত আমাদেরও আমাদের মতো করে বাঁচতে দেওয়া।’

kkk 5

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ কাপুরের নাতনি করিনা কাপুর ২০১২ সালের ১৬ই অক্টোবর গাঁটছড়া বাধেন পতৌদি পরিবারের ছোট নবাব সইফ আলি খানের সঙ্গে। ২০১৬ সালে তাঁদের প্রথম সন্তান তইমুর আলি খানের জন্ম হয়। ২০২১ সালের শুরুর দিকে তাঁদের পরিবারে আসেন দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর। বলা বাহুল্য, চারজন মিলে বেশ সুখেই জীবন কাটাচ্ছেন তার জ্বলজ্বলে উদাহরণ করিনার ইনস্টাগ্রাম পোস্টগুলি।

kkk 4

করিনার আগে ১৯৯১ সালে সইফ অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রথমা স্ত্রীর সঙ্গে রয়েছে তাঁর দুটি সন্তান। ১৯৯৩ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তান সারার ( Sara Ali Khan )। ২০০১ সালে জন্ম হয় ইব্রাহিম আলি খানের।

সূত্রের খবর, লাল সিং চাড্ডার ( Lal Singh Chadda ) শুটিং শেষ করে করিনা নাকি এখন ছুটির মুডে। পরিবারকে সময় তিনি নাকি খুব ব্যস্ত। অন্যদিকে, সইফ কেও শেষবার দেখা গিয়েছিল ‘ভুত পুলিশ’ ( Bhoot Police ) ছবিতে।

google-news-icon

লেটেস্ট খবর