fbpx

সীতার চরিত্রে করিনা কাপুর খান! ধর্মের বেড়াজালে পড়ে কত টাকা হাঁকালেন সইফ পত্নী

জয়িতা চৌধুরি, কলকাতাঃ সম্প্রীতি রামায়ণের কাহিনি নিয়ে একের পর এক বড় বাজেটের ছবি তৈরি হচ্ছে। দক্ষিণে RRR এবং আদিপুরুষ তো রয়েইছে। তার সঙ্গে বলিউডেও রামায়ণ ( Ramayan ) নিয়ে। সম্প্রতি রামায়ণের কাহিনি নিয়ে একের পর এক বড় বাজেটের ছবি তৈরি হচ্ছে। দক্ষিণে RRR এবং আদিপুরুষ তো রয়েইছে। তার সঙ্গে বলিউডেও রামায়ণ ( Ramayan ) নিয়ে সিনেমা তৈরিতে হাত দিয়েছেন পরিচালক অলৌকিক দেশাই ( Aloukik Deshai ) এমনটাই কান পাতলে শোনা যাচ্ছে বলি মহলে।

একটি ওয়েবসাইটের খবর অনুযায়ী সীতার ভূমিকায়ে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুর খানকে। সুত্রের খবর, এই পিরিয়ড ড্রামায়ে অভিনয় করার জন্য নাকিপারিশ্রমিকও বাড়িয়ে দ্বিগুণ করেছেন বেবো। খবর চাউর হতেই হইচই পড়ে যায় নেটপাড়ায়ে। আপাত প্রাপ্ত খবর অনুযায়ী, প্রথমে ৬-৮ কোটি টাকা পারিশ্রমিকে রাজি হয়েও পরবর্তীতে সেটি বাড়িয়ে ১২ কোটি টাকা দাবী করছেন নবাবপত্নী। কিসের দরুন এই চড়া পারিশ্রমিক? প্রশ্নের উত্তরে অভিনেত্রীর পিএ জানান আসলে সম্পূর্ণ ছবির কাজ শেষ করতে প্রায় ৮-১০ মাস সময় লাগবে, সেজন্যেই তিনি এই পরিমাণ অর্থ চাইছেন। তবে খবর চাউর হতেই নেটদুনিয়ায় কটাক্ষের স্বীকার হয়েছেন অভিনেত্রী।

kareena kapoor

প্রসঙ্গত উল্লেখ্য, এই চড়া পারিশ্রমিকের অঙ্ক শুনে সীতা চরিত্রের জন্য চূড়ান্ত হননি করিনা। কানাঘুষোয় শোনা যাচ্ছে, দীপিকা পাডুকোনকেও ভাবা হয়েছে এই চরিত্রের জন্য। করিনা বা দীপিকা দুজনেরই অভিজ্ঞতা রয়েছে আগে পিরিয়ড ড্রামায়ে কাজ করার। একাধারে দীপিকা যেমন বাজিরাও মস্তানি-তে মস্তানির ভূমিকায়ে অভিনয় করেছেন, আবার পদ্মাবত ছবিতে রানী পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছেন। তেমননি করিনার ঝুলিতে আছে শাহরুখ খানের বিপরীতে অশোকা ছবিটি। এই ছবিতে রাজকুমারী ‘কৌরবকি’ -র চরিত্রে দেখা গিয়েছিল বেবোকে। এই চরিত্রের জন্য বেশ জনপ্রিয়তাও পেয়েছিলেন তিনি।

deepika padukone

তবে নেটিজেনদের অনেকেই মনে করেনসীতা চরিত্রের জন্য উপযুক্ত নন। বেশিরভাগেরই দাবি এই চরিত্রে নির্বাচন করা হোক দীপিকা পাডুকোনের নাম। অলৌকিক দেশাই-র এই ছবির নাম রাখা হয়েছে সীতা: দ্য ইনকারনেশন! ছবিতে রাম ও লক্ষণের ভুমিকায়ে দেখা যাবে হৃত্তিক রোশন ( Hrithik Roshan ) ও দক্ষিনী তারকা মহেশবাবুকে ( Mahesh Babu )। রাবণের ভূমিকায়ে দেখা যাবে প্রভাসকে ( Prabhas )।ছবির গল্প লিখছেন বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

অনেক নেট নাগরিক বলছেন অনেকেই বলেছিলেন, করিনা সীতার ভূমিকায় অভিনয়ের জন্য ফি বাড়িয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন। অন্য দিকে, করিনার স্বামী সইফ আলি খান (Saif Ali Khan) রামায়ণ অনুপ্রাণিত ছবি আদিপুরুশে লঙ্কেশ রাবণের চরিত্রে অভিনয় করছেন। তবে সে যাই হোক, করিনাকে শেষ দেখা গিয়েছিল অদ্বৈত চন্দন পরিচালিত ছবি ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। ছবিটি রবার্ট জেমেকিসের ১৯৯৪ সালের সিনেমা ফরেস্ট গাম্প-এর রিমেক। তবে পুরোটাই একটি ভারতীয় মোড়কের সঙ্গে একজন ব্যক্তির দৃষ্টিকোণ থেকে উদ্ভূত বিভিন্ন ঐতিহাসিক ঘটনাকে তুলে ধরা হবে। করিনা এই ছবিতে ছিলেন আমিরের প্রেমিকা হিসেবে।

google-news-icon

লেটেস্ট খবর