fbpx

Kareena Kapoor Khan: যাই করুন, আপনি বয়কট থাকবেন! সইফ-করিনার ঘরে গণেশ পুজো দেখে কটাক্ষ নেটিজেনদের

প্রত্যুষা সরকার, কলকাতা: আর কয়েক দিনের অপেক্ষা তারপরই ঘড়ে ফিরবে উমা। বাঙালির মনে তাই আনন্দের শেষ নেই। চার সন্তানকে নিয়ে মর্তে আসবেন মা। তার আগেই মা’কে রেখে মর্তে এসেছেন গণেশ। আর তাই সারা দেশ জুড়ে চলছে সিদ্ধিদাতা গণেশের আরাধনা। গত ১০ দিন ধরে দেশজুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে গণেশ চতুর্থী। টলিউড থেকে বলিউড সেলিব্রিটিরা ( Kareena Kapoor Khan ) মেতে উঠেছেন গণেশ চতুর্থী উদযাপনে।

গত বৃহস্পতিবার, অর্থাৎ ৩১ শে আগস্ট থেকে শুরু হয়েছে গণেশ চতুর্থী। সেলিব্রিটিদের গণেশ চতুর্থী উদযাপনের ছবিতেই ফরে উঠেছে সোশ্যাল মিডিয়া। আর অন্য সব সেলিব্রিটিদের মতোই পিছিয়ে নেই করিনা কপূর খানও ( Kareena Kapoor Khan )। নিজের সোশ্যাল মিডিয়া পেজ থেকে পোস্ট করেছেন সিদ্ধিদাতা গণেশের ছবি। ছবিতে করিনা সঙ্গে দেখা যাচ্ছে তাঁর ছোট ছেলে জাহাঙ্গীর আলী খানকে।

img 20220909 162825

ছবিটিকে একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা যাবে একটি মিষ্টি দৃশ্য। জেহ গণপতির প্রসাদের প্লেট থেকে লাড্ডু চুরি করছে, আর সেই দৃশ্য মনোযোগ সহকারে দেখছেন মা করিনাও ( Kareena Kapoor Khan )। তাঁরও হয়তো মনে পরছে সেই ছোট বেলার কথা। তবে করিনার শেয়ার করা এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাজেভাবে ট্রোলড হচ্ছেন তিনি। একজন তো তাঁর ক্ষোভ উগরে দিয়ে লিখেছে, ‘যায় করুন না কেন,আপনি বয়কট থাকবেন।’

img 20220909 162710

অন্য একজন, ‘এখন এসব দেখিয়ে লাভ নেই।’ এরই মধ্যে একজন সাইফ আলী খানকে বলেছেন, ‘সাইফ আলী ভাইকে তার সন্তানদের ইসলাম দেওয়া উচিত।’ এরকমই লক্ষ লক্ষ মানুষ তাঁর ছবির কমেন্ট বক্সে গিয়ে নানা রকম মন্তব্য করেছেন। এর আগে করিনা কাপুর খানের ছবি ‘লাল সিং চাড্ডা’ বইকটের ডাক দেন নেটিজেনরা।

করিনার সঙ্গেই কারিশ্মা কাপুর তাঁর ইনস্টাগ্রামে গণেশ চতুর্থীর কিছু ছবিও শেয়ার করেছেন। সেখানেই একটি ছবিতে তাঁকে পুরো পরিবারের সঙ্গে দেখা যাচ্ছে। ছবিতে কারিশ্মার ( Kareena Kapoor Khan ) এবং করিনা কাপুরের সঙ্গে আছেন রণধীর কাপুর, ববিতা কাপুর, জাহাঙ্গীর আলী খান, রীমা জৈন, আরমান জৈন, আদার জৈনকে। এই ছবিগুলিতে, তাঁদের সবাইকে ভারতীয় সাজে সেজে খুব সুন্দর দেখাচ্ছে। শুধু তাঁদেরকে নয় গণপতিকেও গোলাপ ফুল এবং আরও নানান ফুল দিয়ে এবং সন্দর আলো দিয়ে সুসজ্জিত ভাবে সাজিয়েছেন তাঁরা।

 

google-news-icon

লেটেস্ট খবর