fbpx

Shahid-Kareena: প্রাক্তনে আজও রয়েছে মন? শহীদকে জড়িয়ে ধরে চুম্বন করিনার, ‛স্পিকটি নট’ হয়েই থাকলেন সইফ

হবু স্বামীকে ফেলে মাঠের মধ্যে দিয়ে ছুটে আসছেন প্রেমিকা। এসেই জড়িয়ে ধরে চুম্বন করলেন তার প্রেমিককে। পিছনে দাঁড়িয়ে সমস্ত দৃশ্য দেখে লজ্জায় মুখ ঘুরিয়েছিলেন হবু স্বামী। এক পরিচিত সিনেমার বহু জনপ্রিয় দৃশ্য। একেবারেই ঠিক ধরেছেন, ‘জব উই মেটে’র গীত ও আদিত্যর প্রেমের দৃশ্যের কথাই বলছি। সেই বিখ্যাত দৃশ্যের র্নির্মাণ আগে হয়েছিল বাস্তবেও। বর্তমান স্বামীর সামনেই প্রাক্তনকে জড়িয়ে ধরে চুম্বন করেছিলেন করিণা ( Kareena Kapoor ) ।

সাল ২০০৭। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চ। সেরা অভিনেত্রীর তালিকায় সেদিন নাম উচ্চারিত হল কারিনার। ২০০৬ সালে ‘ওমকারা’ ছবিতে ডলি মিশ্রের চরিত্রে অভিনয়ের জন্য ওই পুরস্কার মঞ্চে সেরা অভিনেত্রীর সম্মান পান করিনা। আর তখনই ঘটেছিল ঘটনাটি। শাহিদকে ( Shahid Kapoor ) প্রথম জড়িয়ে ধরলেন নায়িকা। চুম্বন করলেন তিনি। পিছনে স্টেজে তখন তার হাতে পুরস্কার তুলে দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন সইফ আলি খান ও বলিউড ডিভা রেখা। ক্যামেরা বন্দী হওয়া সেই মুহুর্ত নিয়ে আজও কারিনা শাহিদের প্রেম চর্চিত বিষয়।
img 20220919 112050

আদিত্য-গীতের মতোই কারিনা শাহিদের মধ্যেও গড়ে উঠেছিল সম্পর্ক। প্রকাশ্যেও সেই সম্পর্ককে মর্যাদা দিয়েছিলেন তাঁরা। কিন্তু জব উই মেটে’র মতো বাস্তবে হ্যাপি এন্ডিং হল না। বরং জব ইউ মেটেই শেষবারের মতো পর্দায় তৈরি হল সেই চমৎকার প্রেমের ইতিহাস। আর তারপর রঙিন পর্দার আড়ালেই প্রেম ভাঙল কারিনা শাহিদের। ছবির মুক্তির পর পরই তাঁদের বিচ্ছেদ হয়ে গেল। একবছর যেতে না যেতেই ২০০৮ সালে ‘টশন’ ছবির সেটে সইফের প্রেমে পড়লেন করিনা। সেই সময় থেকেই সইফ কারিনার প্রেম শুরু হল পর্দার বাইরেও। দেরি না করে বিয়ে করলেন তাঁরা। বর্তমানে সইফ ঘরণী হয়ে সুখেই দিন কাটছে করিনার। তবু মুছে ফেলতে পারেননি প্রাক্তনের ছাপ। জব উই মেটে’র মধুর স্মৃতি জীবনের অনেক বড়ো স্বীকৃতি হয়ে থেকে গেছে কারিনার।

google-news-icon

লেটেস্ট খবর