fbpx

আবার গুপ্তধন! এবার পুজোয় নয়া রহস্য উদঘাটন করতে বড় পর্দায় ফিরছে সোনাদা

প্রথা মেনেই এবার পুজোয় আবার রহস্য উদঘাটন করতে বড় পর্দায় ফিরছেন সোনা দা, ঝিনুক এবং আবির।

অনীশ দে, কলকাতা: বাঙালি দর্শকদের যে গোয়েন্দা গল্পের প্রতি এক অমোঘ ভালোলাগা আছে, তা বক্স অফিস দেখলেই স্পষ্ট হয়ে যায়। আর সেই কারণেই দিন দিন ভিন্ন ধর্মীর ছবি কমে আসছে ইন্ডাস্ট্রিতে। আর প্রথা মেনেই এবার পুজোয় আবার রহস্য উদঘাটন করতে বড় পর্দায় ফিরছেন সোনা দা, ঝিনুক এবং আবির। বলাই বাহুল্য, গুপ্তধন সিরিজের তৃতীয় ছবি কর্ণসুবর্নের গুপ্তধন। এর আগের দুটি ছবি বক্স অফিসে রমরমিয়ে চলায় এই পুজোয় আবার ধ্রুব ব্যানার্জী (Dhrubo Banerjee) আমাদের উপহার দিতে চলেছেন নতুন গুপ্তধনের খোঁজ। উল্লেখ্য, ছবির প্রযোজনার দায়িত্বে থাকতে চলেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। আজ এই ছবির প্রথম লুক সামনে এল।

karnasubarna 4

আগের চাইতে এবার আরও বেশি রহস্যের ঘনঘটায় মোড়া থাকবে এই ছবির চিত্রনাট্য। বলাই বাহুল্য, এবারও সোনাদার ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee), ঝিনুকের চরিত্রে আবার সবার মুখে হাসি ফোটাবে ঈশা সাহা (Ishaa Saha) এবং আবির ওরফে অর্জুন চক্রবর্তীর (Arjun Chakrabarty) খিদের জ্বালা এবার মেটে কী না সেটাই দেখার অপেক্ষা। পুজোর সময় মুক্তি পাবে এই ছবি। কিন্তু পুজোর সময় যেভাবে একাধিক বাংলা ছবির মধ্যে রেষারেষি চলে তাতে কোনরকম ব্যবসায়িক ক্ষতি হবে না তো কর্ণসুবর্নের গুপ্তধনের (Karnasubarner Guptodhon)? রয়েছে প্রশ্ন। অবশ্য আগেও অনেকবার ইন্ডাস্ট্রির তরফে জানানো হয়েছে পুজোর সময় সব ছবিই ভালো চলে। তাই ব্যবসায়িক ভাবে অসফলতার কোনও প্রশ্নই আসে না।

karnasubarna 3

বাংলার সম্রাট শশাঙ্কের রাজধানীর নাম ছিল কর্ণসুবর্ন। সেখানে লুকিয়ে রয়েছে একাধিক না জন্য ইতিহাস, সোনাদা কি পারবে সেই সমস্ত রহস্যের কিনারা করতে? উত্তর মিলবে পুজোয়। অন্যদিকে পুজোর সময় সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-এর কাছের মানুষ ছবিটি মুক্তি পাবে বড়পর্দায়। কর্ণসুবর্নের গুপ্তধনের মুক্তির তারিখ অবশ্য এখনও জানা যায়নি। তবে নিঃসন্দেহে এই ছবিটির একটা আলাদা ভক্তগণ রয়েছে। আর প্রত্যেকবারই পুজোয় গোয়েন্দা ছবি রমরমিয়ে চলে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

উল্লেখ্য, এই মুহূর্তে বাংলায় বেশিরভাগ বড় পরিচালকের ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। সৃজিত মুখোপাধ্যায় হোক কিংবা বিরসা দাশগুপ্ত, কোনও পরিচালকের ছবিই বক্স অফিসে সম্প্রতি তেমন দাগ কাটতে পারেনি। আগেরবার পুজোয় ধ্রুব ব্যানার্জির (Dhrubo Banerjee) শেষ ছবি গোলন্দাজ মুক্তি পায়। ছবির অন্যতম চরিত্রে অভিনয় করেছিলেন দেব। ব্রিটিশদের বিরুদ্ধে ফুটবলের লড়াই সেইবার সকলের মন জয় করেছিল। এবার দেখার অপেক্ষা কর্নসুবর্নের গুপ্তধন (Karnasubarner Guptodhon) দর্শকদের মধ্যে তেমন উত্তেজনা সৃষ্টি করতে পারে কি না?

google-news-icon

লেটেস্ট খবর