fbpx

অক্ষয়-শাহরুখের মতো বেপথে নয়! কোটি টাকার ‘পানমশলা’ কোম্পানির বিজ্ঞাপনে ‘না’ বললেন কার্তিক

শাহরুখ খান, অজয় দেবগন থেকে শুরু করে অক্ষয় কুমার সবাই প্রচার করেছেন পান মসলার।

অনীশ দে, কলকাতা: নয়া প্রজন্মের অন্যতম খ্যাতিসম্পন্ন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। কমেডি হোক কিংবা রোমান্স সবেতেই পারদর্শী তিনি। সম্প্রতি সময়ে যখন বলিউডের অন্যান্য সুপারস্টারদের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে তখন একমাত্র তাঁর (Kartik Aaryan) ছবি রমরমিয়ে ব্যবসা করেছে। একের পর এক বড় ছবির ঘোষণাও সেরেছেন তিনি। কিন্তু এবার তিনি (Kartik Aaryan) এমন কাজ করলেন যা দেখে রীতিমত সকলে বিস্মিত। জানা যায়, এক পান মসলা সংস্থা সম্প্রতি কার্তিককে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চান, যার জন্য তাঁকে ৯ কোটি টাকা পর্যন্ত দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়। কিন্তু কার্তিক (Kartik Aaryan) সেই কোম্পানির সাথে যুক্ত হতে নারাজ।

kartik 3

কারন সংস্থাটি একটি তামাক প্রস্তুতকারক প্রতিষ্ঠান। আপামর জনসাধারণ এই বিষয়ে অবগত যে বড় বড় সেলেবরাও এমন সুযোগ ছাড়েন না। শাহরুখ খান (Shah Rukh Khan), অজয় দেবগন (Ajay Devgan) থেকে শুরু করে অক্ষয় কুমার (Akshay Kumar) সবাই প্রচার করেছেন পান মসলার। যার বিনিময়ে কোটি কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তাঁরা। কিন্তু কার্তিকের এহেন সিদ্ধান্তের কারন কী? কোনও প্রকার বড় পরিবার থেকে না আসা কার্তিকের কাছে কোটি কোটি টাকা ছেড়ে দেওয়া মোটেই সহজ ছিল না। কিন্তু যুব সাধারণদের মধ্যে কার্তিকের চাহিদা ক্রমাগত বেড়েই চলেছেন। নতুন ইয়ুথ আইকন তিনি। আর সেই কথাই মাথায় রেখে পান মসলার বিজ্ঞাপন করা থেকে নিজেকে বিরত রেখেছেন তিনি।

kartik 4

অবশ্য এর আগে অক্ষয় কুমার (Akshay Kumar) নিজেও বলেন যে তিনি কখনও পান মসলা বা গুটকার বিজ্ঞাপন করবেন না কিন্তু পরবর্তীকালে তাঁর সিদ্ধান্ত বদলেছে। সেই জন্য নেটিজেনরা বাক্যবাণে বিঁধেছিলেন অক্ষয়কে। সেই সময় অক্ষয় নিজের অনুগামীদের কাছে ক্ষমা পর্যন্ত চান এবং প্রতিশ্রুতি দেন যে তিনি (Akshay Kumar) আর কোনোদিন পান মসলা সংস্থার বিজ্ঞাপনে কাজ করবেন না। এমনকি সেই বিজ্ঞাপন করে যে টাকা তিনি উপার্জন করেছেন সেই রাশি সমাজকল্যাণমূলক কাজে অনুদানের কথাও জানান খিলাড়ি।

kartik 2

সেই ঘটনার পুনরাবৃত্তি যাতে না হয় সেই কারণেই এই সিদ্ধান্ত নয়তো কার্তিকের? অবশ্য কার্তিকের এই সিদ্ধান্তের পর তাঁর পাশে দাঁড়িয়েছেন অনুগামীরা। এমনকী বিভিন্ন বিজ্ঞাপন সংস্থাও এই দেখে অবাক হয়েছেন। উল্লেখ্য, সারা দেশে এখন হাওয়া পাল্টেছে। সেলেবদের প্রতি পদক্ষেপের উপর নজর রয়েছে সাধারন মানুষের। আর অনেক বাঁধা কাটিয়ে এই মুহূর্তে কার্তিক নিজের পায়ের তলার মাটি শক্ত করতে সক্ষম হয়েছেন। সেখানে দাঁড়িয়ে কিছু টাকার জন্য নিজের প্রতিচ্ছবিতে কোনরকম আঘাত আসতে দিতে চান না তিনি।

google-news-icon

লেটেস্ট খবর