fbpx

সারা কার্তিককে ডেট করলেও, “আমি সিঙ্গেল” বলে দাবি অভিনেতার! মন্তব্য ঘিরে বিভ্রাট নেটপাড়ায়

সমস্ত জল্পনার অবসান ঘটালেন কার্তিক। নিজের মুখেই জানালেন তাঁর সম্পর্কের কথা।

অনীশ দে, কলকাতা: বলিউডের স্টার তকমা আগেই নিজের ঝুলিতে ভরেছেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। ভুল ভুলাইয়া ২- এর পর এখন তিনি সুপারস্টার। তাঁর পারিশ্রমিক এবং অনুগামী সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। তবে এই দীর্ঘ পথ অতটাও সহজ ছিল না কার্তিকের (Kartik Aaryan) কাছে। বলিউডে পূর্ব পরিচিতি ছাড়াও যে সাফল্য পাওয়া যায় তার অনন্য নিদর্শন তিনি। সোশ্যাল মিডিয়াতে দীর্ঘদিন ধরেই জল্পনা ভেসে বেড়াচ্ছে, কার্তিক (Kartik Aaryan) নাকি প্রেম করছেন। অবশ্য কোন অভিনেত্রীর সঙ্গে তিনি রাসলীলা করছেন সেই খোঁজ মিলছিল না। এবার সমস্ত জল্পনার অবসান মেটালেন কার্তিক। নিজের মুখেই জানালেন তাঁর সম্পর্কের কথা।

kartik 8

কার্তিক (Kartik Aaryan) জানান, এই মুহূর্তে তিনি সিঙ্গেল। এমনকি গত এক বছর ধরেই তিনি সিঙ্গেল। উল্লেখ্য, দু’বছর আগে ইমতিয়াজ আলি পরিচালিত লাভ আজকাল ছবির শ্যুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন সারা আলি খান (Sara Ali Khan) এবং কার্তিক আরিয়ান। সারার (Sara Ali Khan) সঙ্গে মজার নানা কান্ড নিজের ইনস্টাগ্রামে শেয়ার করতেন কার্তিক। ছবি বক্স অফিসে তেমন চলেনি। আর তারপরেই কার্তিকের সঙ্গে সম্পর্কে ছেদ আসে সারা আলি খানের (Sara Ali Khan)। এরপর জল অনেকদূর গড়ায়। এই ঘটনার পর নিয়মিত শ্যুটিংয়ে না যাওয়ায় শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং ধর্মা প্রোডাকশন্সের একটি ছবি থেকে বাদ দেওয়া হয় কার্তিককে।

kartik 6

তবে এই ঘটনার পরেই নিজেকে যথারীতি সংযোগ করেছেন কার্তিক। একের পর এক ভালো চরিত্রে অভিনয় করে দর্শককে নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন। সম্প্রতি কফি উইথ করণে যান সারা আলি খান। সেখানেই তাঁর সম্পর্ক নিয়ে সিলমোহর দেন করণ। সারা একপ্রকার স্বীকারই করেন যে তিনি আর কার্তিক ডেট করতেন। কিন্তু এখন তাদের আর কোনও সম্পর্ক নেই। কার্তিক আরিয়ান নিজেও প্রাক্তন প্রেমিকারা বিষয়ে মুখ খুলতে নারাজ।

kartik 7

সারার এহেন বক্তব্যের পর কার্তিকের মনোভাব জানতে চাইলে তিনি বলেন, ‘এক বছর ধরে আমি সিঙ্গেল’। কার্তিককে যখন জিজ্ঞাসা করা হয় যে তিনি শুধুমাত্র তাঁর কাজের সঙ্গেই সম্পর্কে রয়েছেন কি না, তিনি জানান, ‘তেমনটা নয়। সত্য হচ্ছে আমি সিঙ্গেল’। কার্তিক এই মুহূর্তে নিজের আসন্ন ছবি শাহজাদা নিয়ে ব্যস্ত। ছবিটি আল্লু অর্জুনের আলা বৈকুণ্ঠপুরামুলু ছবির রিমেক। আগামী বছরের শুরুতেই মুক্তি পেতে পারে এই ছবি। অন্যদিকে সারা এই মুহূর্তে গ্যাস লাইট এবং লুকা চুপি ২ নিয়ে ব্যস্ত।

google-news-icon

লেটেস্ট খবর