fbpx

Katrina Kaif and Vicky Kaushal: বিয়ের পিঁড়িতের মতোই প্রথমবার পর্দায় পাশাপাশি ভিক্যাট, কোন সিনেমায় ধরা দেবে তারকা জুটি?

প্রথমবার ফোটোশ্যুটে ভিকি-ক্যাটরিনা, বিয়ের পর একসঙ্গে কোনও সিনেমায় এই লাভ বার্ডস?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বি-টাউনের অন্যতম চর্চিত জুটি ভিকি কৌশল ( Vicky Kaushal ) ও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। আর চর্চা হবে নাই বা কেন? লোকচক্ষুর আড়ালে প্রেম করতে করতে হঠাৎই বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই তারকা জুটি। কখন আলাপ, কোথায় আলাপ, কীভাবে জল এত দূর গড়ালো তা নিয়ে প্রশ্ন অনেক থাকলেও ধোঁয়াশাই রয়ে আছে বিষয়টি। সম্প্রতি বলিউডের ( Bollywood ) বিতর্কিত শো ‘কফি উইথ করণ’-এ ( Koffee With Karan ) এসেছিলেন নবদম্পতি।

শেষমেষ পরিচালক করণ জোহরের ( Karan Johar ) শো-তেই ফাঁস করলেন নিজেদের সম্পরকের যাবতীয় খুঁটিনাটি। বিয়ের পর দুজনকে প্রথমবারের মতো অনস্ক্রীন দেখা গিয়েছিল ফিল্মফেয়ারে ( Filmfare )। তবে আরও একবার অনস্ক্রীন দেখা মিলল ভিক্যাটের ( Vikat )। আর দেখা মিলতেই ভাইরাল দম্পতি। ক্লিয়ারট্রিপের হয়ে প্রথমবার একসঙ্গে কাজ করলেন ভিকি ও ক্যাটরিনা ( Vicky- Katrina )। সেই বিজ্ঞাপনের শ্যুটেই তোলা এক গুচ্ছ ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।


প্রসঙ্গত, ২০২১ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে বিয়ে করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা। অনুষ্ঠানটি ছিল অত্যন্ত পারিবারিক। সামান্য ক’ জন বন্ধু-বান্ধব ও পরিবারের লোকজনকেই সাক্ষী রেখে চার হাত এক করেছিলেন দুজন। বিয়ের পরই হাতে গোনা কয়েকটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিলেন দুই দম্পতি। এত রাগঢাকের কারণেই বোধহয় দিন দিন অনুরাগীদের উৎসাহ চরমে উঠছে। তাঁদের অনুরাগীরা চান দুজনকে একসঙ্গে রুপোলী পর্দায় দেখতে। তবে এই মুহূর্তেই বোধহয় সেই গুড়ে বালি। দুজনের তরফ থেকেই সাফ জানিয়ে দেওয়া হয়েছে এখনই তেমন কোনো প্রোজেক্টে কাজ করছেন না দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ভিকিকে বিয়ের প্রসঙ্গে ক্যাটরিনা করণ কে জানান, এর আগেও অনেক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু ভিকির সঙ্গে মিশে বুঝতে পারেন তিনিই সেই একজন। অভিনেত্রীর মতে, ‘আমি ওর (ভিকির) বিষয়ে বিশেষ কিছুই জানতাম না। ওর নাম শুনেছিলাম কিন্তু আলাপ হয়নি কখনও। কিন্তু যখন দেখা হল, আমার মন জয় করে নিল।’ জোয়া আখতারের পার্টিতে গিয়ে আলাপ হয় ক্যাটরিনা ও ভিকির। পরবর্তীতে জোয়ার কাছেই ভিকিকে নিয়ে আবেগের ঝুলি উপুড় করেছিলেন অভিনেত্রী।
কাজ প্রসঙ্গে আপাতত ক্যাটরিনার ‘ফোন ভূত’ মুক্তির অপেক্ষায়। তারপর ‘টাইগার ৩’, ‘জি লে জারা’, ‘মেরি ক্রিসমাস’-এর মতো ছবি লাইন দিয়ে আছে মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, ভিকি ঝুলিতে আছে ‘স্যাম বাহাদুর’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’, ‘গোবিন্দ মেরা নাম’-এর মতো ছবি।

google-news-icon

লেটেস্ট খবর