fbpx

Katrina Kaif: শাহরুখ নাকি সলমন! ভিকিকে বিয়ের পরেও কার সাথে মাখো মাখো সম্পর্ক রাখছেন ক্যাটরিনা?

আমাদের সুখ দুঃখের সময় পরিবারের ঠিক পরেই যারা আমাদের পাশে এসে দাঁড়ায়, তাদেরই আমরা বন্ধু বলে আখ্যা দিয়ে থাকি। যাদের কাছে মনের সব কথা নির্দ্বিধায় বলা যায়। সকলের জীবনেই একটি ভাল বন্ধু থাকা প্রয়োজন। এবার অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে বলিউডের তারকারাও কি একে অপরের ভাল বন্ধু হতে পারে? কারণ এনারা ভাবেন বলিউডে বন্ধুত্ব কখনও চিরস্থায়ী নয়। তবে এই ধারণা যে একেবারেই ভুল তা প্রমাণ করে দিয়েছেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( katrina kaif ) । ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে বেশ কয়েকজনের সাথে খুব ভাল বন্ধুত্ব তৈরি হয়েছে ক্যাটরিনার, যাঁরা তাঁর খুবই কাছের। আসুন জেনে নেওয়া যাক তাঁদের নাম।

শাহরুখ খান

img 20220716 132218

শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ বলিউডের দুই স্বনামধন্য তারকা। তবে বলিউডের বাদশার সঙ্গে খুবই ভাল বন্ধুত্ব রয়েছে ক্যাটরিনার। ২০১২ সালে তাঁরা দু’জন একসঙ্গে ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে কাজ করেছিলেন। আর এর ফলেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। এরপর আবার ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

অনুষ্কা শর্মা

img 20220716 132029

অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ দু’জনেই নিজেদের দক্ষতার জন্য অধিক জনপ্রিয় দর্শকমহলে। তবে অনেকেই মনে করেন অভিনেত্রীরা একে অপরের থেকে অধিক জনপ্রিয়তা পেলে তাঁদের মধ্যে ভাল সম্পর্ক থাকলেও পরে তা ঈর্ষায় পরিণত হয়। তবে এই দুই অভিনেত্রীর মধ্যে কখনই তা দেখা যায়নি। ২০১২ সালে ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই অভিনেত্রী। তারপর থেকে আরও গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। এরপর ২০১৮ সালে আবার ‘জিরো’ ছবিতে একসঙ্গে কাজ করেন এই দুই অভিনেত্রী।

সলমন খান

img 20220716 132105

সলমন খানের সঙ্গে আলাদাই সম্পর্ক রয়েছে ক্যাটের। সূত্রের খবর অনুযায়ী, তাঁরা দু’জন একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ২০০৫ সালে। যদিও এরপর ২০১০ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে বন্ধুত্ব বিন্দুমাত্র কমেনি। সম্প্রতি ‘টাইগার ৩’-এর জন্য শুটিং করছেন এই দুই তারকা। তাঁদের ভক্তরাও রুপালি পর্দায় আবার তাঁদের একসঙ্গে দেখার অপেক্ষায় দিন গুনছে।

google-news-icon

লেটেস্ট খবর