fbpx

বিয়ের কয়েক মাস কাটতেই শুরু সমস্যা! ভিকিকে ছেড়ে অন্যতে মজে হটবম্ব ক্যাটরিনা

অনীশ দে, কলকাতা: আগের বছর ডিসেম্বরের শেষে সাত পাঁকে বাঁধা পড়ে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পরে যে দুজন দুজনের জন্যে একেবারেই সময় বার করতে পারেননি তা তারা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। অবশ্য অবসর পাওয়ার পর একটি আইল্যান্ডে ক্যাটরিনাকে (Katrina Kaif) নিয়ে ছুটি কাটাতে যান ভিকি। ঘুরতে যাওয়ার সেই ছবিও ভাইরাল হয়। তবে ভিকিকে ছেড়ে এইবার বলিউডের অন্য নায়কের ব্যক্তিত্বে মুগ্ধ হলেন ক্যাটরিনা। অভিনেত্রী (Katrina Kaif) নিজেই জানিয়েছেন একথা।

kat 4

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এক অন্য বলিউড অভিনেতার বিজ্ঞাপন শেয়ার করেন ক্যাটরিনা। এই দেখে নেটিজেনদের মত, তবে কি ভিকিকে ছেড়ে এই অভিনেতার সাথে ঘর করতে চলেছেন ক্যাট? এই অভিনেতাই বা কে? সেই অভিনেতা হলেন গ্রীক ভগবান হৃতিক রোশন (Hritik Roshan)। হৃতিক বহুদিন ধরেই যুক্ত রয়েছেন ছেলেদের রূপসজ্জার এক সংস্থার সাথে। আর সেই সংস্থারই এক বিজ্ঞাপনে বিয়ার্ড লুকে দেখা যায় হৃতিককে। আর সেই বিজ্ঞাপন দেখেই মুগ্ধ ক্যাটরিনা (Katrina Kaif)।

kat 3

নিজের ইনস্টাগ্রামে ওই বিজ্ঞাপন শেয়ার করে ক্যাটরিনা ভিকির উদ্দেশ্যে বলেন, তারও এমন দাড়ি রাখা উচিত। আর এই দেখেই মজা নিচ্ছেন নেটিজেনরা। তবে কি স্বামীর চেয়ে বেশি হৃতিকে (Hritik Roshan) মজে আছেন ক্যাটরিনা? উঠছে প্রশ্ন। অবশ্য ক্যাটরিনা আগে একাধিকবার জুটি বেঁধেছেন হৃতিকের সাথে। তা সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ব্যাং ব্যাং’ হোক কিংবা জোয়া আখতার পরিচালিত ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ (ZNMD)। দুই ছবিতেই হৃতিকের (Hritik Roshan) সাথে লিপলক করতে দেখা যায় ক্যাটরিনাকে।

kat 2

অন্যদিকে বিয়ের পর ক্যাটরিনার প্রথম ছবির ঘোষনা সেরেছেন তিনি। ছবির নাম ফোন ভূত। এই ছবিতে ক্যাটরিনার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে গালিবয় খ্যাত সিদ্ধান্ত চতুর্ভেদি এবং শাহিদ কাপুরের (Shahid Kapoor) ভাই ঈশান খট্টরকে। গুরমীত সিং পরিচালিত এই ছবি মূলত হরর কমেডি হতে চলেছে। অন্যদিকে ভিকি কৌশলের আসন্ন ছবি হতে চলেছে গোবিন্দ মেরা নাম। ধর্মা প্রোডাকশন্সের ছাতার তলায় এই ছবিতে ভিকির (Vicky Kaushal) সাথে দেখা যাবে ভূমি পেডনেকার এবং কিয়ারা আডবাণী।

google-news-icon

লেটেস্ট খবর