fbpx

Katrina Kaif: বিবাহবার্ষিকীর আগেই কি কোল আলো ক্যাটরিনার? এই কারণগুলিই উস্কে দিচ্ছে প্রেগন্যান্সির জল্পনা

মন্টি শীল, কলকাতা: ইদানিং বলিউডের সদ্য বিবাহিত তারকাদের নিয়ে অনুরাগীদের মধ্যে শুরু হয়েছে তুমুল আলোচনা। আর এই আলোচনা মূলত বলি অভিনেত্রীদের মাতৃত্বের বিষয় নিয়ে। সম্প্রতি, গত জুন মাসে প্রেগন্যান্সির খবর দিয়ে গোটা বিনোদন জগৎকে একেবারে চমকে দিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৪ ই এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দুই তারকা এবং বিয়ের মাত্র আড়াই মাসের মধ্যেই মা হওয়ার সুখবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। কিন্তু এইবার বলিউডের আরও এক তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif ) মা হওয়ার খবর নিয়ে জোর জল্পনা শুরু হল বলিউডে।

গত ৯ ই ডিসেম্বর ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেতা ভিকি কৌশল ( Vicky Kaushal ) এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। বিয়ের পর থেকেই এই তারকা জুটি নিয়েই অনুরাগীদের মাঝে বেশ আলোচনা শুরু হয়েছিল। কিন্তু হঠাৎ করেই বলিপাড়ায় খবর রটল সম্ভবত মা হতে চলেছেন অভিনেত্রী। কিন্তু এমন খবর রটনার আসল কারণ কী? জানা গিয়েছে, বেশ কিছু দিন যাবত জনসমক্ষে দেখা মিলছে না অভিনেত্রীর। এককথায় বলতে গেলে, কিছুটা অন্তরালে চলে গিয়েছেন ক্যাটরিনা কাইফ। এমনকী, প্রযোজক করণ জোহরের জন্মদিনের পার্টিতেও দেখা যায়নি অভিনেত্রীকে।

12c41

আর এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতেও অনুরাগীদের মনে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে, হঠাৎ করে কোথায় চলে গেলেন অভিনেত্রী? তবে কি মা হতে চলেছেন ক্যাটরিনা? তবে কি ফের আরও একটি সুখবর আসতে চলেছে অভিনেত্রীর তরফ থেকে? যার উপর ভিত্তি করে ইতিমধ্যেই অভিনেত্রীর পোস্ট করা এক পুরনো পোস্টকে কেন্দ্র করে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য।

তবে সূত্র অনুসারে জানা গিয়েছে, খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর একাধিক সিনেমা। যার মধ্যে অন্যতম হল ‘ফোন ভুত’। এই সিনেমাতে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদি এবং ইশান খট্টরের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। শোনা গিয়েছে, ইতিমধ্যেই এই সিনেমার শ্যুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। এছাড়াও অভিনেতা ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে এক পর্যায় দেখা যাবে ক্যাটরিনাকে। কিন্তু এত সব কিছুর মাঝে বলিউড অভিনেত্রী হঠাৎ করে অন্তরালে চলে যাওয়া নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। আর তা নিয়েই নানা কানাঘুষো শোনা যাচ্ছে বলিপাড়ায়।

google-news-icon

লেটেস্ট খবর