fbpx

Katrina-Alia: ‘সুহাগ রাত একটা মিথ’, আলিয়া ভাটের কথার জবাবে মাথা ঘুরিয়ে দিলেন ক্যাটরিনা

রমরমিয়ে চলছে কফি উইথ করণ সিজন ৭। বলি তারকায় ভরে উঠছে করণের কুর্সি। এবার টিনসেল টাউনের গ্যাল্মারাস ক্যাটরিনার আলোয় জমে উঠল আরও একটি পর্ব। ক্যাটরিনা কাইফ তাঁর আসন্ন ছবি ‘ফোন ভূত’ ছবির দুই সহ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে হাজির করণ জোহরের কফি উইথ করণ সিজন ৭ শোতে কফির আড্ডায়।করণের কুর্সিতে বসা মানেই মজাদার ও সাহসী প্রশ্নের মুখোমুখি হতেই হবে।ক্যাটরিনার ভাগ্যেও জুটল সেসব জটিল প্রশ্ন ভান্ডার। যদিও বেশ মজার ছলে উত্তর দিলেন ক্যাট। কি বললেন তিনি?

ক্যাটরিনাকে প্রথমেই পরতে হল আলিয়া ভাট কে নিয়ে প্রশ্নের মুখে। আলিয়া ক্যাটের সম্পর্ক বেশ মজার। ক্যাটের অতীত এখন আলিয়ার বর্তমান। আর সেই নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না করণ। করণের হাত ধরেই বলিউডে পা দেন ভাট কন্যা। তাই মহেশ ভাটের থেকেও কেরিয়ারে করণ হলেন আলিয়ার নবজন্ম দাতা। আর করণের ও মানস কন্যা আলিয়া ফলে প্রশ্ন বাণ যে ধেয়ে আসবে তা জানাই ছিল ক্যাটের।


কি প্রশ্ন করলেন করণ? কফি উইথ করণ ৭-এর প্রথম পর্বে আলিয়া ভাট ‘সুহাগ রাতের’ ধারণাকে একটি মিথ বলে জানিয়েছিলেন। আলিয়া বলেন যে তিনি তাঁর বিয়ের আচার অনুষ্ঠানের পরে এতটাই ক্লান্ত ছিলেন যে, সুহাগ রাতের জন্য তাঁর কোনও শক্তি ছিল না। তবে এর মাঝেই খবর এসেছে আলিয়া মা হবেন। প্রায় দিন বেবি বাম্প নিয়ে হাজির হচ্ছেন ক্যামেরার মুখোমুখি। আর তাই আলিয়া ভাটের ‘সুহাগ রাতকে মিথ ‘ বলার কথাকে কোট করে করণ ক্যাটরিনার মত জানতে চান। হাজার হোক ক্যাটের প্রাক্তন রনবীর ঘরণী আলিয়া।তাকে নিয়ে রসিকতার সুযোগ কি ছাড়া যায়! তবে একটুও বিব্রত হননি অভিনেত্রী। পরিষ্কার উত্তর,  ‘সব সময় সুহাগ রাত হতে হবে এমন নয়, সুহাগ দিনও তো হতে পারে!’ বাকি দুই অভিনেতাকে একেবারে বাকরুদ্ধ করে জবাব দিয়েছেন ক্যাট। বিষয়টিতে আলিয়াকে খোঁচা দেওয়ার চেষ্টাও স্পষ্ট। তবে করণ একটু থেমে জবাব দিয়েছেন যে তাঁর পরামর্শটি পছন্দ হয়েছে। রাত নয়, আগে দিনে সারা যেতে পারে।

চলতি বছরের শুরুতে বিয়ে করেছেন ক্যাট ভিকি। আর তাতেই করণের বিরাগভাজন হয়েছেন ক্যাটরিনা। কারণ বিয়েতে কাছের বন্ধু বান্ধব ও কাছের মানুষদের আমন্ত্রণ জানালেও করণ জোহর ছিলেন ব্রাত্য। ফলে সেই অভিমান তিনি আজও ভুলতে পারেননি। বলেছেন , নিজে বিয়ে করে সেই বদলা তিনি নেবেন। এভাবে হাসি মজায় জমে উঠেছে কফি উইদ করণ।সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সঙ্গে ‘ফোন ভূত’ মুক্তি পাবে ক্যাটরিনার আর তারপর সলমন খান এবং ইমরান হাসমির সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে আগামী বছর ঈদে।

google-news-icon

লেটেস্ট খবর