fbpx

Katrina Kaif: ঘরের চার দেওয়ালে বন্দি ক্যাটরিনা! তবে কি আলিয়ার পর এবার কোল আলো ভিকি-পত্নীর?

মন্টি শীল, কলকাতা: বেশ কিছু দিন যাবৎ লাইমলাইট থেকে কিছুটা দূরে সরে গিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। বিগত কয়েক দিন আগে বলিউড প্রযোজক করণ জোহরের জন্মদিনের পার্টিতেও হাজির ছিলেন অভিনেত্রী। তারপর থেকে কেটে গিয়েছে বেশ কয়েকটা দিন কিন্তু দেখা মেলেনি অভিনেত্রীর। এমনকী বলিউডের একাধিক অ্যাওয়ার্ড শো-তেও একাই নজরে এসেছে ভিকি কৌশল ( Vicky Kaushal )। যার স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠতে শুরু করে, হঠাৎ করে কোথায় নিরুদ্দেশ হয়ে গেলেন ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )? তবে কি মা হতে চলেছেন অভিনেত্রী?

আবার অনেকজন মনে করছেন, ‘তবে কি চিড় ধরল ভিকি ক্যাটরিনার সম্পর্কে?’ কিন্তু প্রশ্ন চায় এক থাক বা একাধিক, নেটমাধ্যমে ইতিমধ্যেই প্রচার হয়ে গিয়েছে, মা হতে চলেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। সম্প্রতি গত জুন মাসে সোশ্যাল মিডিয়াতে নিজের অন্তসত্ত্বা হওয়ার খবর দিয়ে সমগ্র বিনোদন জগতকে একেবারে চমকে দিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। গত ১৪ ই এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের এই দুই তারকা। সেই সূত্র ধরেই নেটিজেনরা মনে করছেন তাহলে কি এই অন্তঃসত্ত্বা হওয়ার পালা অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ( Katrina Kaif )।

15c41

যদিও এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত নীরবতা বজায় রেখেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং তাঁর টিম। কিন্তু জানা গিয়েছে, নেটমাধ্যমে অভিনেত্রীর অন্তসত্ত্বা হওয়ার প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন তাঁর স্বামী ভিকি কৌশলের ( Vicky Kaushal ) টিম। তাঁদের বক্তব্য অনুযায়ী, ‘নেটমাধ্যমে প্রচার হওয়া খবরের কোনও সত্যতা নেই। বাস্তবে এই রকমের কোনও কিছুই ঘটেনি।’ শেষে ভিকির টিম জানিয়ে দেন, ‘অভিনেত্রী অন্তঃসত্ত্বা নন।’ যদিও ভিকি কৌশলের টিমের তরফ থেকে প্রকাশ করা মন্তব্যে একেবারেই সন্তুষ্ট নন নেটিজেনরা।

আর এই নিয়ে একাধিক জন একাধিক মন্তব্য পোষন করেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই জল্পনার সূত্রপাত ঘটেছিল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে এক ভাইরাল হওয়া ভিডিয়োকে কেন্দ্র করে। যেখানে ক্যাটরিনাকে বলতে শোনা গিয়েছে, ‘তিনি শীঘ্রই বিয়ে করে একটি সুখী দাম্পত্য জীবন এবং সন্তানের দাবি করছেন।’ তবে নেটিজেনদের কাছে আরও একটি আশ্চর্যের বিষয় হল, একটা গোটা দিন ধরে অভিনেত্রীর সম্পর্কে এত কিছু ঘটে গেল তবুও অভিনেত্রী একেবারে নীরব দর্শকের ভূমিকা পালন করেছেন। যার দরুন অভিনেত্রীর অন্তসত্ত্বা হওয়ার জল্পনা আরও জোরালো হচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর