fbpx

Katrina Kaif: “এটা আমার প্রথম সম্পর্ক নয়!”, ভিকির সামনেই নিজের পুরানো প্রেমের কথা প্রকাশ করলেন ক্যাটরিনা?

ভিকি কৌশলের সততা এবং আদর্শই সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে ক্যাটরিনাকে, এমনটাই জানিয়েছেন তিনি।

অনীশ দে, কলকাতা: ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এই মুহুর্তের সবচেয়ে ব্যস্ততম জুটি। কয়েকদিন আগেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতার সম্মান পেয়েছেন ভিকি (Vicky Kaushal)। বলাই বাহুল্য, আগের বছর ডিসেম্বরে লুকিয়েই বিয়ে সারেন এই তারকা জুটি। তবে ভিকিকে ঠিক কী কারণে পছন্দ করেছিলেন ক্যাটরিনা (Katrina Kaif)? এবার এই প্রশ্নের জবাব দিলেন স্বয়ং ক্যাট। ভিকি কৌশলের সততা এবং আদর্শই সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে ক্যাটরিনাকে, এমনটাই জানিয়েছেন তিনি।

vicky 1

তিনি (Katrina Kaif) বলেন, “সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ভিকি (Vicky Kaushal) যেভাবে তার পরিবারের সাথে, সানি, তার মা এবং বাবার সাথে মেশে, তা অবিশ্বাস্য। সম্পর্কের শুরুর দিকে ও কাউকে কিছুই জানতে চায়নি। তাছাড়াও যেভাবে ও নিজের পরিবারকে ভালোবাসে এবং সম্মান করে, আমি বুঝেছিলাম বিয়ের পর একই রকম ভালোবাসা এবং সম্মান আমিও পাব। তার নীতি ও মূল্যবোধ এতটাই শক্তিশালী যে আমার কাছে তা খুবই অপ্রতিরোধ্য।” এর আগে সুপারস্টার সলমন খানের সঙ্গে সম্পর্কে লিপ্ত ছিলেন ক্যাটরিনা। কিন্তু সেই সম্পর্ক নিয়ে কম গুঞ্জন রটেনি। এমনকী তখন এও শোনা গিয়েছিল, সলমন নাকি ক্যাটরিনার গায়ে হাত পর্যন্ত তুলেছিলেন।

vicky 2

ক্যাটরিনা বলেন, ‘ এটি আমার প্রথম সম্পর্ক নয়, তাই পরবর্তী সময়ে সম্পর্কের গুরুত্বপূর্ণ বিষয়গুলি সম্বন্ধে আমি অবগত হই। অগত্যা ফ্রিল এবং মজার জিনিস সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ন নয়, হ্যাঁ সেগুলি সুন্দর, আর এই ছোট ছোট বিষয়গুলোই আপনার সম্পর্ককে দীর্ঘ মেয়াদী করে তুলবে।” বহুদিন আগেই সলমনের সঙ্গে বিচ্ছেদ হলেও পরবর্তীকালে তাঁর সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এখন সলমন শুধুমাত্র তাঁর ভালো বন্ধু, এমনটাই মনে করেন ক্যাটরিনা।

vicky 3

আগের বছর কঠোর নিয়মানুবর্তিতা মেনে বিয়ে সেরেছিলেন ক্যাট ভিকি। নিজেরা ইনস্টাগ্রামে ছবি আপলোড করার আগে পর্যন্ত বিয়ে সংক্রান্ত কোনও ছবি ছড়ায়নি সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে ভিকি কৌশল ব্যস্ত তাঁর আসন্ন ছবি গোবিন্দ মেরা নাম এবং সাম বাহাদুর নিয়ে। সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে সাম বাহাদুরের ক্যামেরার পিছনের দৃশ্য, এই ছবিতে তাঁর পশাপাশি অভিনয় করতে চলেছেন সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখ। অন্যদিকে ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে ভূত পুলিশ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করতে চলেছেন সিদ্ধান্ত চতুর্বেদি এবং ঈশান খট্টর।

google-news-icon

লেটেস্ট খবর