fbpx

নিরাপত্তায় ঘেরা ছিল অনুষ্ঠান, সিডি বিক্রি করতেই কি চুপিসারে বিয়ে সেরেছিলেন ভি-ক্যাট? রইল সত্য

কেন চুপিসারে বিয়ে সারলেন ক্যাট এবং ভিকি? বলিউডের কাউকেই বা কেন নিমন্ত্রণ করা হল না তাঁদের বিয়েতে?

অনীশ দে, কলকাতা: বলিউডে চুপিসারে বিয়ে করে নেওয়ার চল সম্প্রতি সময়ে দেখা গিয়েছে। এই তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর খুব সময়ই একসঙ্গে দেখা গিয়েছে এই কপোত কপোতীকে। মঙ্গলবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড -এর রেড কার্পেটের শোভা বাড়াতে উপস্থিত হন ভিকি এবং ক্যাট (Kat-Vicky wedding)। আর এই অনুষ্ঠানেই নিজেদের বিয়ে নিয়ে মুখ খুললেন অকপট ক্যাটরিনা (Katrina Kaif)। আসলে, এই অনুষ্ঠানে ভিকি কৌশল (Vicky Kaushal) তাঁর সর্দার উধম- এর কারণে সেরা অভিনেতা ক্রিটিক পুরষ্কার পান।

kat 5

পুরষ্কার পাওয়ার পর স্বামীর গেলে চুমু খেয়ে তাঁকে অভিনন্দন জানান ক্যাটরিনা। আর এরপরেই তাঁকে জিজ্ঞাসা করা হয়, কেন চুপিসারে বিয়ে সারলেন তাঁরা? বলিউডের কাউকেই বা কেন নিমন্ত্রণ করা হল না তাঁদের বিয়েতে? আর এই প্রশ্নের জবাব এবার দিলেন ক্যাটরিনা (Katrina Kaif)। তিনি জানান, চুপিসারে বিয়ে সারার চেয়েও বড় বিষয় ছিল কোভিড নিষেধাজ্ঞা। ক্যাটরিনার পরিবারের অনেক সদস্যই কোভিড আক্রান্ত হয়েছেন, সেই কারণে সেদিকে লক্ষ্য রাখতে হয়েছিল তাঁদের।

kat 7

ক্যাটরিনা (Katrina Kaif) আরও জানান, ‘এই বছর পরিস্থিতি অনেকটা বদলেছে, তবে আগের বছর আমরা আরও বেশি সতর্ক ছিলাম। কিন্তু বিয়ে খুব সুন্দর ভাবেই কেটেছে। আমি আর ভিকি দু’জনেই খুব মজা করেছি’। আগের বছর ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ। নানা সাক্ষাৎকারে একাধিকবার ক্যাটের প্রতি নিজের ভালোলাগা প্রকাশ করেছিলেন ভিকি (Vicky Kaushal) এবং শেষমেশ ক্যাটরিনাও জানান, ভিকিকে (Vicky Kaushal) তাঁর বেশ পছন্দ। আর তারপরেই শুরু হয় বিয়ের তোড়জোড়। আগের বছর রীতিমত চুপিসারেই বিয়ে সেরেছেন এই বলি দম্পতি। নিজেরা ইনস্টাগ্রামে ছবি আপলোড করার আগে পর্যন্ত বিয়ে সংক্রান্ত কোনও ছবি ছড়ায়নি সোশ্যাল মিডিয়ায়।

kat 8

এই মুহূর্তে ভিকি কৌশল (Vicky Kaushal) ব্যস্ত তাঁর আসন্ন ছবি গোবিন্দ মেরা নাম এবং সাম বাহাদুর নিয়ে। সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে সাম বাহাদুরের ক্যামেরার পিছনের দৃশ্য, এই ছবিতে তাঁর পশাপাশি অভিনয় করতে চলেছেন সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখ। অন্যদিকে ক্যাটরিনা কাইফ এই মুহূর্তে ভূত পুলিশ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করতে চলেছেন সিদ্ধান্ত চতুর্বেদি এবং ঈশান খট্টর।

google-news-icon

লেটেস্ট খবর