fbpx

Katrina Kaif: সাহসীকতার শেষ নেই! বলিউডের ত্রাস অক্ষয় কুমারকে এই কারণে ঠাসিয়ে এক চড় মেরেছিলেন ক্যাটরিনা

বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমারকে একসময় সপাটে থাপ্পড় মেরেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিন্তু কেন?

বলিউড চর্চিত এক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ( katrina kaif ) । নিজের সাহসিকতার জন্যই বহুল পরিচিত তিনি নেটিজেনদের মধ্যে। বিভিন্ন সমস্যার বিষয়ে কথা বলতে কখনও পিছপা হননি তিনি। তাঁর এই সাহসী চরিত্রের জন্যই অনুরাগীদের মধ্যে বেশ নামডাক রয়েছে ক্যাটরিনার। বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী অভিনয় জগতে আসার পর থেকে বিভিন্ন কারণে চর্চায় জড়িয়েছেন । তবে সম্প্রতি অক্ষয় কুমার ( akshay kumar ) এবং ক্যাটরিনাকে নিয়ে একটি ঘটনা ফাঁস হয়েছে, যা শুনে রীতিমত হতভম্ব হয়ে গিয়েছে অনুরাগীরা।

বলিউডের কাজ করার সময় কোনও কোনও ক্ষেত্রে তারকাদের মধ্যে মনোমালিন্য দেখা যায়। আর এই রাগ থেকেই কখনও কখনও এক তারকাকে অপর তারকার গায়ে হাত পর্যন্ত তুলতে দেখা গিয়েছে। সম্প্রতি এরকমই একটি ঘটনার কথা সামনে এসেছে। জানা গিয়েছে অক্ষয় কুমারকে নাকি সপাটে থাপ্পড় মেরেছিলেন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, বিখ্যাত অভিনেতাকে থাপ্পড় মেরে আবার নিজে মুখেই তা স্বীকার করেছেন অভিনেত্রী। যা শুনে হতবাক হয়েছে নেটিজেনরা।

img 20220806 145147

ঘটনা শুনে আপনাদের মনে প্রশ্ন জাগতে পারে যে এমন কী কারণ ছিল যার দরুণ অক্ষয়কে মেরেছিলেন ক্যাটরিনা ! আমরা সকলেই জানি বলিউডের এই জনপ্রিয় জুটি আমাদের পূর্বেও বহু ভাল ছবি উপহার দিয়েছে। তবে সম্প্রতি এমন কী ঘটল তাঁদের মধ্যে? আসলে ২০২১ সালে ‘সুরিয়াভানশী’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ক্যাট এবং অক্ষয়। আর সম্প্রতি সেই ছবির একটি দৃশ্যের কথা মনে পড়েছিল ক্যাটের, যেখানে অক্ষয়কে তিনি সজোরে থাপ্পড় মেরেছিলেন।

img 20220806 145229

সেই মুহূর্তের কথা মনে পড়তেই ক্যাট জানান যে রোহিত শেট্টির ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করা বেশ উপভোগ করেছিলেন তিনি। বিশেষ করে অক্ষয় কুমারের তারিফ করেন এই অভিনেত্রী। তাঁর কথায়,“ মনে পড়ে ছবির সেই দৃশ্যের কথা, যেখানে আমাকে অক্ষয়কে থাপ্পড় মারতে হয়েছিল? আমি ওই সময় বেশ ঘাবড়ে গিয়েছিলাম কারণ অক্ষয় হঠাৎ করে অনেক গম্ভীর হয়ে গিয়েছিল।” এছাড়াও ২০০৭ সালের ব্লকবাস্টার ছবি ‘ওয়েলকাম’এর কথা মনে পড়তেও একই অভিজ্ঞতার কথা বলেছেন ক্যাট।

ছবিতে অসাধারণ পারফরম্যান্স দিয়েছিলেন অক্ষয় এবং ক্যাটরিনা। আর তার জন্যই তো বক্স অফিসে হিট হয়েছিল এই ‘সুরিয়াভানশী’ ছবিটি। ছবিটি মোট ১৯০ কোটি টাকা আয় করেছিল।

 

 

google-news-icon

লেটেস্ট খবর