fbpx

স্বামী ভিকির সাথে কাটানো মুহূর্ত ইনস্টাগ্রামে আপলোড করলেন ক্যাট, দেখে নিন ছবি

অনীশ দে, কলকাতা: বলিউড সেলেবদের বিয়ে নিয়ে বরাবরই উচ্ছাস দেখা যায় আমজনতার মধ্যে। কিন্তু অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের প্রস্তুতি যেনো আলোড়ন ফেলে দিয়েছিল বি-টাউনে(Katrina Kaif vacation)। ভিকি ও ক্যাটের ভালোবাসা যে কতটা গভীর তার প্রমাণ পাওয়া গেছে বারবার। দোসর হিসেবে ক্যাট(Katrina Kaif) যে একেবারে আলাদা, তা বারবার প্রকাশ করেছেন ভিকি(Katrina Kaif vacation)।

আরও পড়ুন: বিগ বি- র ছবিতে রশ্মিকার “ঝুকেগা নেহি” কমেন্ট ঘিরে উত্তাল নেটদুনিয়া, দেখে নিন

নিজেদের বাকি থাকা ছবির শুটিং এর জন্য বিয়ের পর তেমন ভাবে সময় কাটাতে পারেনি, এমনটিও জানান ভিকি কৌশল তার ইনস্টাগ্রাম পোস্টে। কিন্তু অবশেষে দুজনে একলা সময় কাটাতে মুম্বাইয়ের দিয়ে অনেক দূরে পাড়ি দিয়েছেন একটি আইল্যান্ডে(Katrina Kaif Instagram)। সম্প্রতি ক্যাটরিনা কাইফ তাদের দুজনের ছবি ইনস্টাগ্রামে আপলোড করেন। যেখানে দেখা যায় ভিকি কৌশল(Vicky Kaushal) ক্যাটরিনার কোলে মাথা দিয়ে শুয়ে আছেন। নিজেদের প্রাইভেট বোটে এই সেলফি তোলেন ক্যাটরিনা(Katrina Kaif vacation)।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আরও পড়ুন: খুল্লামখুল্লা চিরঞ্জিত, প্রসেনজিৎ সম্পর্কেও অকপট বিধায়ক-‌অভিনেতা

এছাড়াও অরণ্যের মধ্যে দাড়িয়ে থাকা এক কটেজের ছবিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে আপলোড করেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif vacation)। এর পাশাপাশি সরদার উধম খ্যাত ভিকি (Vicky Kaushal) তার স্ত্রী ক্যাটরিনার(Katrina Kaif) একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করেন। এই ছবিতে বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফকে একটি চশমা ও টুপি পরে থাকতে দেখা যায়।

vicky kaushal uploads katrina's picture on instagram

২০২১- এর ডিসেম্বরে পরিণয়ে আবদ্ধ হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। বিয়ের পর হানিমুন কাটিয়ে সাথে সাথে মুম্বাই ফিরে নিজেদের কাজ শেষ করেন বি- টাউনের এই জুটি(Katrina Kaif vacation)। ভিকি কৌশলের আসন্ন ছবির নাম গোবিন্দ মারা নাম, করন জোহর প্রযোজিত এই ছবিতে তার পাশাপাশি দেখা যাবে কবির সিং খ্যাত কায়ারা আদভানি এবং বাধাই হো খ্যাত ভূমি পেডনেকার। ভিকি কৌশলের শেষ ছবি সরদার উধম আমাজন প্রাইম- এ রিলিজ করলেও ছবিতে ভিকির অভিনয় তাক লাগিয়ে দেয় দর্শকমহলে। অস্কারের নমিনেশন হিসেবে এই ছবি পাঠানোর প্রস্তাবও আসে।

অন্যদিকে ক্যাটরিনা কাইফের আগামী ছবি টাইগার ৩, যেখানে তার বিপরীতে দেখা যাবে বলিউডের সুপারস্টার সালমান খানকে(Salman Khan)। কয়েকদিন আগেই এই ছবির পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন মণীশ শাহ।টাইগার জিন্দা হ্যায় সিনেমাটির পর এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির পরের ছবি। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ঈদের সময়।

google-news-icon

লেটেস্ট খবর