fbpx

Kaun Banega Crorepati 14: সোনা জিতেও থামেনি চানুরা! ‛কেবিসি’র মঞ্চে প্রশ্ন ছুড়ে বিগ-বি’কে ভিরমি খাওয়ালেন মীরাবাই

প্রত্যুষা সরকার,কলকাতা: আজ কাল মানুষ বাড়ির বাইরে বেরোনোর থেকে বাড়িতে থাকতেই বেশি পছন্দ করে। আর বাড়ি বসে বিনোদন উপভোগ করার সব থেকে সহজ উপায় হল টেলিভিশন। তাই বর্তমানে সাধারণ মানুষকে বিনোদন দিতে টিভিতে চালু হয়েছে একাধিক বিনোদন মূলক চ্যানেল। আর সেই সব চ্যানেলে দেখানও হয় একাধিক বিনোদন মূলক শো। কোনটাই সিনেমা, কোনটাই সিরিয়াল আবার কোনটাই রিয়েলিটি শো ( Kaun Banega Crorepati 14 )।

এরকমই একটি হিন্দি বিনোদন মূলক চ্যানেল সনি টিভি। যেখানে সিরিয়ালের থেকে বেশি দেখানো হয় রিয়েলিটি শো গুলি। যেমন, ডান্স শো, সিঙ্গিং শো, কমেডি শো, আরও নানা রকম। এরই সঙ্গে সনি টিভির আরও এক জনপ্রিয় সনি টিভির শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ( Kaun Banega Crorepati 14 )। প্রায় কয়েক বছর ধরে জনপ্রিয়তার সঙ্গে সম্প্রচারিত হয় এই শো’টি। এর নতুন সিজন নিয়ে আজকাল বেশ চর্চাও শুরু হয়ে গিয়েছে দর্শক মহলে।

img 20220901 190913

প্রতি বছরের মতো এবারও হিন্দি সিনেমার প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনকে হোস্টের চেয়ারে বসে থাকতে দেখা গেছে। সিজেন শুরু থেকেই কাঁপিয়ে দিচ্ছে এই শো ( Kaun Banega Crorepati 14 )। অনুষ্ঠানটির সবকটি এপিসোডই অনেক পছন্দ করছেন দর্শকেরা। আসছে একের পর এক সেলিব্রিটি। তবে এই শো’য়ের আসন্ন পর্বটি হলে চলেছে খুবই স্পেশাল। কারণ শোতে অংশ নিতে চলেছেন দেশের হয়ে দুটি স্বর্ণপদক বিজয়ী, যাদের সঙ্গে অমিতাভ বচ্চন খেলবেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’।

img 20220901 191022

শুধু খেলা নয়, খেলার সঙ্গে সঙ্গে হবে অ।এক মজাও। ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪'( Kaun Banega Crorepati 14 )-এর আসন্ন পর্বে, হটসিটে দেখা যাবে ভারোত্তোলক মীরা বাই চানু এবং বক্সার নিখাত জারিনকে। এ বছর কমনওয়েলথ গেমসে স্বর্ণপদক জিতেছেন মীরাবাই। একই সঙ্গে এ বছর নারী বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতে দেশের গৌরবও বাড়িয়েছেন নিখাত। এবার দুজনকেই একসঙ্গে দেখা যাবে কেবিসি ১৪-এ।

কেবিসি ১৪-এর একটি নতুন প্রোমো ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে। সেখানে ভিডিওতে ( Kaun Banega Crorepati 14 ) দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন মীরাবাই এবং নিখাতকে শোতে স্বাগত জানিয়েছেন। এই সময়, মীরাবাই অমিতাভ বচ্চনকে তাঁর চলচ্চিত্র ‘অগ্নিপথ’-এর বিখ্যাত সংলাপটি বলতে বলেছিলেন। এ নিয়ে অমিতাভ বচ্চনের প্রতিক্রিয়াও ছিল চমকপ্রদ। তিনি মীরাবাইকে বলেছিলেন, “আপনি যদি সোনা না জিততেন, তাহলে আমি এটি বলতাম না।” এরপর বিখ্যাত সংলাপ বলেন বিগ বি। তার সংলাপ ছিল, “আমি বিজয় দীননাথ চৌহান, পিতার নাম দীনানাথ চৌহান, গ্রাম মান্ডওয়া, বয়স ৩৬ বছর ৯ মাস ৮ দিন এবং এই ১৬ ঘন্টা চলছে।”

 

google-news-icon

লেটেস্ট খবর