fbpx

Mithai: অনস্ক্রিন পেরিয়ে ঝামেলা কি তবে এবার অফস্ক্রিনে? মিঠাই-সিডের সম্পর্ক নিয়ে মুখ খুললেন সমরেশ

অহেলিকা দও, কলকাতা : ধারবাহিকের ট্যাগলাইন ‘সুখে-দুখে মিষ্টি মুখে মিঠাই’ ( Mithai ) হলেও বেশ কিছুদিন ধরে মিঠাই আর সিডের মধ্যে সম্পর্ক ভালো না। গত সপ্তাহে টিআরপিতে অনেকটাই পতন ঘটেছে এই ধারাবাহিকের। সকলের নয়নের মনি মিঠাইরানির হঠাৎ এরকম হওয়ার পিছনের কারণকে ঘিরে নতুন চর্চা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। তবে কি মিঠাই এবং সিডের মনোমালিন্যের ছায়া দেখা যাচ্ছে ধারাবাহিকে? এই বিতর্কের মধ্যে মুখ খুললেন তাঁদের অনস্ক্রিন বাবা সমরেশ।

নানা ধরনের পোস্ট চোখে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ দোষ দিচ্ছে সৌমিতৃষা কুণ্ডু আর আদৃত রায়কে। তাদের ধারণা মিঠাই আর সিদ্ধার্থের ঝামেলার কারণেই এরকম পতন ঘটেছে ধারাবাহিকের। এর আগে এই বিষয় নিয়ে কথা বলেছেন অনস্ক্রিন মিঠাই এবং সিড দুজনেই। এবার মিঠাই আর সিডকে নিয়ে কথা বললেন তাঁদের অনস্ক্রিন বাবা সমরেশ। আদৃত আর সৌমিতৃষাকে নিয়ে কী জানালেন কৌশিক চক্রবর্তী?

mithai

কৌশিক চক্রবর্তী বললেন, “অনেক সংবাদমাধ্যমেই আদৃত আর সৌমিতৃষার সম্পর্ক নিয়ে অনেক কথা হচ্ছে। তবে আমি দর্শকদের অনুরোধ করব সেসবে কান না দিতে। দশটা বাটি পাশাপাশি থাকলে ঠোকাঠুকি তো লাগবেই। তা মিটেও যাবে। মান অভিমান হবে আবার ভাব ভালবাসাও হবে।”

সৌমিতৃষাও আগে এই সুরেই কথা বলেছেন। তাঁর সাফ কথা আদৃতের সঙ্গেই ঝামেলা হোক তা যদি স্ক্রিনে ধরা না পড়ে, তবে এত হইচই করার কিছু হয়নি। সঙ্গে বলেছিলেন, তাঁদের এরকম ঝগড়া প্রায়ই হয়। আবার দিনকয়েক যেতে না যেতে মিটে যায়। আর উচ্ছেবাবু এক সাক্ষাৎকারে স্পষ্ট জানালেন, ‘লোকেরা শো’টা দেখছে সেটা এনজয় করুক। আর আমাদের ব্যক্তিগত জীবনে কার সাথে কী সম্পর্ক, কে কত বন্ধু… আমি অনেকসময়ই দেখি কিছু পেজে মানুষজন স্টুপিড জিনিসপত্র লেখে।’

mithai

কিছুদিন আগেই জল্পনা শোনা গিয়েছিল, প্রেম করছেন আদৃত-কৌশম্বী। আর এই কারণেই নাকি দূরত্ব বেড়েছে সৌমিতৃষার সঙ্গে। যদিও এই বিষয়টি এখনও পর্যন্ত জল্পনার পর্যায়তেই আছে। কারণ অভিনেতাদের কেউই এই নিয়ে বিশেষ মুখ খোলেননি। তবে সিড এবং মিঠাই উভয়ের মধ্যে যে ঝামেলা তা সত্যিই তারা অনস্ক্রিন বুঝতে দেয়নি। অনস্ক্রিন বাবা সমরেশকে বিয়ে দিয়ে কটাক্ষের স্বীকার হয়েছিল মিঠাইরানি। আবার অনেক ভালবাসা কুড়িয়ে চলেছে দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর