fbpx

Kaushik Aparajita: কৌশিক গাঙ্গুলীর সঙ্গেই অপরাজিতা পাতবেন সুখের সংসার! হয়ে উঠবেন পাড়ার আদর্শ দম্পতি

রাখী পোদ্দার, কলকাতা : ধরুন যদি এমন সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করছেন যিনি তাঁর কথা বলারই ক্ষমতা নেই, তাহলে ব্যাপারটা ঠিক কেমন হবে? কী একটু অবাক লাগছে তাই না? মুখ্য চরিত্র তাও আবার কিনা সে বোবা, তাহলে গল্প এগোবেই বা কীভাবে? কী তাই তো? তবে এত চিন্তার কিছু নেই এমনই একটি চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য অভিনয় করছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ( Kaushik Ganguly)। সিনেমার নাম ‘কথামৃত’ ( Kothamrito)। সিনেমায় সনাতনের ভূমিকায় অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। আর তাঁর বিপরীতে তাঁর স্ত্রী সুলেখার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে ( Aparajita Auddy)। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন কৌশিক ও অপরাজিতা। এবার সম্প্রতি প্রকাশ্যে এল সিনেমার মুক্তির দিন।

গল্পের প্রেক্ষাপট অনুযায়ী, নিজেদের পাড়ার আদর্শ স্বামী স্ত্রী হলেন সনাতন ও সুলেখা। ছেলে ঋককে নিয়ে সুখের সংসার তাঁদের। তাঁদের এই ভালোবাসায় পরিপূর্ণ মিষ্টি পরিবারকে পছন্দ করে পাড়ার সমস্ত মানুষ। তবে কথা বলতে পারে না সনাতন। যদিও এই সমস্যা কোনও রকম কোনও দাগ ফেলতে পারেনি তাঁদের দাম্পত্য জীবনে। যদিও দীর্ঘদিন ধরে সনাতনের পরিচিত মানুষদের তাঁর মনের কথা বুঝতে অসুবিধা হয় না কোনও। তবে সিনেমায় দেখানো হয় মনের কথা বলার জন্য তিনি একটি পকেট ডায়রি রাখেন সবসময় সঙ্গে। সেই ডায়রিটিরই তিনি নাম দিয়েছেন ‘কথামৃত’।

Kaushik Aparajita
Kaushik Aparajita

অপরদিকে, একই পাড়ায় রয়েছে আরও এক দম্পতি বাবুন এবং অনন্যা। বাবুনের চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ বসু। কিন্তু এই দম্পতি আবার সম্পূর্ণ বিপরীত। তাঁদের মধ্যে সারাক্ষণই লেগে থাকে ঝগড়া আর অশান্তি। না আছে একে অপরকে বোঝার চেষ্টা আর না আছে ভালোবাসা। একে অপর সঙ্গে বোঝাপড়ার অভাবের জন্য তাঁদের বিবাহিত জীবনে নেই কোনও সুখ শান্তি।

Kaushik Aparajita
Kaushik Aparajita

এইরকম দুই ধরনের দম্পতির সম্পর্ক দেখা যাবে ‘কথামৃত’ ( Kothamrito) ছবিতে। সনাতন ও সুলেখার মধ্যে একজন পারে না কথা বলতে আবার একজন পারে। এখন দেখার পালা এমন এক দম্পতির মধ্যে কীভাবে সম্পর্কের রসায়ন পর্দায় ফুটিয়ে তুলবেন জিৎ চক্রবর্তী ( Jeet Chakraborty) আমরা সকলেই জানি সিনেমায় কৌশিক গঙ্গোপাধ্যায় ( Kaushik Ganguly) থাকা মানেই সেই সিনেমা এক আলাদা মাত্রা পায়। এবার শুধুমাত্র অপেক্ষার পালা। জানা গিয়েছে এই প্রেমের ছবিটি মুক্তি পেতে চলেছে চলতি বছরের ১৮ই নভেম্বর।

google-news-icon

লেটেস্ট খবর