fbpx

Pallavi Sharma: মনে আছে জবাকে? সব নায়িকাদের দূরে ঠেলে নতুন অবতারে আবার ছোট পর্দায় আসছেন পল্লবী শর্মা

মন্টি শীল, কলকাতা: খুনসুটি, প্রেম এবং তাঁর সঙ্গে সঙ্গে অসাধারণ কমেডির টাইমিং, এগুলি হল বিনোদনের এক এবং অন্যতম উপাদান। আর বিনোদনের এই বিশেষ উপাদানগুলিকে অক্ষুন্য রাখতে নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছে একের পর এক বাংলা ধারাবাহিক ( Bengali Serial )। এমনকী অল্প কিছু দিনের ব্যবধানেই টেলিভিশনের পর্দায় নজরে এসেছে একাধিক নতুন বাংলা ধারাবাহিকের প্রোমো। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শক মহলে। তবে এই ক্ষেত্রে কিছুটা পিছিয়ে রয়েছে জি বাংলা।

সূত্র অনুসারে, স্টার জলসা বা অন্যান্য সম্পচার মাধ্যমে নতুন বাংলা ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেলেও জি বাংলা তা করেনি। যার জন্য কিছুটা বিষণ্ণ হয়ে পড়েছিল দর্শকদের একাংশ। এরই মধ্যে টেলিভিশনের কিছু জনপ্রিয় অভিনেত্রীদের ফিরে আসা নিয়ে নানা রকমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তাদের মধ্যে অন্যতম হল স্টার জলসা ( Star Jalsha ) ধারাবাহিক ‘কে আপন কে পর’ ( Ke apon ke por ) খ্যাত অভিনেত্রী ‘পল্লবী শর্মা’ ( Pallavi Sharma ) ওরফে জবা। বেশ কিছু দিন ধরে টেলিভিশনের পর্দায় অভিনেত্রীর ফিরে আসার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা।

15c51

তবে শীঘ্রই অনুরাগীদের সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, খুব শীঘ্রই জি বাংলার নতুন ধারাবাহিক ‘কুন্দকলি’-র মধ্যে দিয়ে টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী পল্লবী শর্মা। যার একটি ঝলক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে। এমনকী দর্শকমহল এই আসন্ন ধারাবাহিকের সম্প্রচারের খবর শুনে ভীষণ ভাবে উৎসাহিত হয়েছেন। সূত্র অনুসারে, সম্ভবত পল্লবী শর্মাকে এই আসন্ন বাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

15c52

তবে এখানেও দর্শকদের জন্য অপেক্ষা করছে এক টুইস্ট। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া আসন্ন বাংলা ধারাবাহিক ‘কুন্দকলি’র এই পোস্টারটি সম্পূর্ণ ভাবে ভুয়ো। সূত্র অনুসারে, এই মুহূর্তে অভিনেত্রী পল্লবী শর্মা কোনও বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন না। হয়তো অভিনেত্রীর কোনও ভক্ত এই ধারাবাহিকের পোস্টারটি নেটমাধ্যমে ভাইরাল করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “তিনি এই মুহূর্তে অভিনয়ের জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন। যার দরুন এই মুহূর্তে তাঁর হাতে কোনও রকমের ধারাবাহিক নেই। তবে চলতি বছরেই ফের টেলিভিশনের পর্দায় আসতে চলেছেন তিনি।” আর এই খবর সামনে আসতেই ভিন্ন মত পোষণ করেছেন অভিনেত্রীর অনুরাগী মহল। তবে সকলের বক্তব্য থেকেই উঠে এসেছে পল্লবী শর্মার ফিরে আসার প্রসঙ্গ।

google-news-icon

লেটেস্ট খবর