fbpx

Ke Apon Ke Por : সর্বসম্মুখে এক সঙ্গে পরম-জবা! তবে কি নতুন প্রেমকাহিনী নিয়ে ফিরছে ‘কে আপন, কে পড়’?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : ২০১৬ সালে টলিউড সিরিয়াল ইন্ডাস্ট্রিতে ছোটপর্দায় জনপ্রিয় জুটিদের মধ্যে সবথেকে অন্যতম জুটি ছিল জবা-পরম। ‘কে আপন কে পর ধারাবাহিকে অভিনয় করেছিলেন তাঁরা। ব্যাপক অভিনয়ের ফলে পেয়েছিলেন জনপ্রিয়তা।

img 20220822 140651

জবা-পরমের আসল নাম অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা বিশ্বজিৎ ঘোষ । টানা তিন বছর ধরে এটি সম্প্রচারিত হয়েছিল টিভির পর্দায়। বলাই বাহুল্য, টিভির পর্দায় যা সৃষ্টি করেছে এক মাইলস্টোনের।

প্রায় ২ বছর ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে । কিন্তু এই জুটিকে দর্শক ভুলতে পারেনি আজও। এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকে পরম ওরফে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ অভিনয় করছেন। তবে জবা ওরফে অভিনেত্রী পল্লবী শর্মা’কে আর টিভির পর্দায় দেখা যায়নি। তাঁর অনুরাগীরা আজও চেয়ে আছেন যে তিনি কবে ফিরবেন।

প্রায় ২ বছর পর ছোটপর্দায় জনপ্রিয় এই জুটি একসঙ্গে ধরা দিলেন বিয়ের অনুষ্ঠানে।জবার ভাসুর মানে অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী চলতি সপ্তাহের গোড়াতেই সাত পাকে বাঁধা পড়েছেন। আইনি বিয়ের সব পর্ব মিটেছিল আগেই। আর ১৫ই অগস্ট সমাজিক রীতি মেনে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেতা অভ্রজিত চক্রবর্তী এবং টেলিপাড়ার সহকারী পরিচালক রিনিকা সাহা। যাদের প্রেম শুরু হয়েছিল ‘কে আপন কে পর’-এর সেটেই, অবশেষে এই প্রেমের গল্প পূর্ণতা পেল। বিয়ের দিন আমন্ত্রিত ছিলেন ছোটপর্দায় একঝাঁক কলাকুশলীরা। আর এদিন বিয়ের আসরেই পাশেই দেখা পাওয়া গেল পল্লবী-বিশ্বজিৎ-কে। তাদের দুজনকে এক ঝলক দেখে জবা-পরমের স্মৃতি যাপন করলেন অনুরাগীরা।

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ অভ্রজিত চক্রবর্তী। যিনি যথারীতি জি বাংলা সহ স্টার জলসায় দুই চ্যানেলেই দাপটের সঙ্গে কাজ করছেন। এই মুহূর্তে তিনি অভিনয় করছেন জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’তে উর্মির কাকার চরিত্রে । অন্যদিকে ‘অনুরাগের ছোঁয়া’য় সূর্যর কাকার ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিত। অভ্রজিতের বিয়েতে হাজির ছিলেন অভিনেত্রী আয়েষা ভট্টাচার্যও। যিনি অভ্রজিৎ-রিনিকার বিয়ের খুঁটিনাটি তুলে ধরেছেন নিজের ইউটিউব ভ্লগে।টেলিপাড়ার নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন রূপাঞ্জনা মিত্র, দিব্যজ্যোতি দত্ত, স্বস্তিকা ঘোষ, প্রারব্ধি সিংহ- ‘অনুরাগের ছোঁয়া’ টিমের সবাই।

‘এই পথ যদি শেষ হয়’ এর টিম থেকে হাজির ছিলেন ‘মামণি’ নবনীতা দে। দীর্ঘদিনের প্রেমিকা রিনিকা সাহার সঙ্গে গত বছর জুলাই মাসে সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছিলেন অভিনেতা। আর ১৫ই অগস্ট অগ্নিকে সাক্ষী রেখে সাত পার ঘুরলেন অভ্রজিৎ-রিনিকা।

 

google-news-icon

লেটেস্ট খবর