fbpx

রাতারাতি কোটিপতি! ১২ কোটির লটারি জিতে ভাগ্যের চাকা ঘুরল অটোচালকের

সকাল বেলা ঘুম থেকে উঠলেন আর দেখলেন আপনি কোটিপতি হয়ে গেছেন! কী ভাবছেন শুধুই স্বপ্ন? না এমনটা আপনার সাথেও হতে পারে যদি আপনি কোটি টাকা পুরস্কারের লটারি (Lottery) কেটে থাকেন আর সেই লটারির বিজেতা আপনি হয়ে যান। এমন ঘটনা বেশ কয়েকবার ঘটেছে অনেকেই হয়তো শুনেওছেন কিছু লোক রাতারাতি কোটিপতি হয়ে গিয়েছেন লটারি কেটে।

সম্প্রতি কেরালায় এক অটোচালকের ভাগ্য বদলে গিয়েছে এই লটারি কেটে। লটারি কেটে ১২ কোটি টাকা জিতে গেছেন অটোচালক। কেরালার ওনাম বাম্পার লটারি (Onam Bumper Lottery) কেটেছিলেন ওই অটোচালক। এরপর যখন লটারির ফলাফল ঘোষণা হয় তখন রীতিমত নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি তিনি। লটারি জিতে রীতিমত আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন তিনি।

Onam,Lottery,Kerala,Lottery Winner,কেরালা,ওনাম,লটারি,kerala autorickshaw driver wins 12 crore,12 lottery winner auto driver,Kerala Onam Bumper lottery winner

কে এই ভাগ্যবান অটোচালক জানতে ইচ্ছা করছে নিশ্চই! তাহলে বলি, ১২কোটি টাকার লটারি বিজেতা হলেন জয়পালন পিআর। কেরালার কোচির কাছে মাদুরাইয়ে থাকেন জয়পালন। কেরালার একটি উৎসব হল ওনাম, সেই উপলক্ষেই এই ওনাম বাম্পার লটারি। সেখানেই টিকিট কেটে আজ নিজের ভাগ্যবদল করে ফেলেছেন সামান্য এক অটোচালক।

Onam,Lottery,Kerala,Lottery Winner,কেরালা,ওনাম,লটারি,kerala autorickshaw driver wins 12 crore,12 lottery winner auto driver,Kerala Onam Bumper lottery winner

বিগত রবিবার ছিল এই লটারির ফলাফল ঘোষণার দিন। এদিন প্রথম পুরস্কার ঘোষণা হয় TE 645465 টিকিট নম্বরে। যেটা ছিল জয়পালন বাবুর টিকিটের নম্বর। গত ১০ই সেপ্টেম্বর ত্রিপুনীথুরা থেকে তিনি এই লটারি কেটেছিলেন। তবে তিনি স্বপ্নেও ভাবতে পারেননি যে ১২ কোটি টাকা জিতে যাবেন তিনি।

অবশ্য লটারি জিতে সম্পূর্ণ ১২ কোটি টাকা পাবেন না তিনি। ১২ কোটি টাকার ৫ কোটি টাকা চলে যাবে ট্যাক্স ও লটারির এজেন্ট কমিশনে। এরপর বাকি থাকবে ৭ কোটি টাকাযেটা তার প্রাপ্য।  বিশেষ এই লটারির ফলাফলের ড্রয়ের উদ্বোধন করেন রাজ্যের অর্থমন্ত্রী কে এন বালগোপাল। ৫৪ লক্ষ টিকিটের মধ্যে থেকে বিজয়ী হয়েছেন জয়পালন।

 

google-news-icon

লেটেস্ট খবর