fbpx

পেটের দায়ে করছেন দেহরক্ষীর কাজ! রইল কেজিএফ খলনায়ক গরুড় অভিনেতার আসল পরিচয়

সম্প্রতি বক্স অফিস একের পর এক বলিউড সিনেমাকে পিছনে ফেলে রীতিমতো হিট হচ্ছে একের পর এক দক্ষিণ ভারতীয় সিনেমা। অসাধারণ গল্পের সাথে অভিনেতাদের অভিনয় ও পরিচালনার কারনে দক্ষিণী সিনেমা এক বিপুল জনপ্রিয়তার স্রোতে গা ভাসিয়েছেন ভারতবর্ষের সিনেমাপ্রেমীদের মনের একটা বড় অংশ জুড়ে। বলিউডে মুক্তি পাওয়া একের পর এক হিট ছবিকে কে টেক্কা দিতে গোটা বিশ্ববাসী তথা সিনেমা প্রেমিদের মনে দাপিয়ে বেড়াচ্ছে একের পর এক দক্ষিণ ভারতীয় সিনেমা।

সম্প্রতি অসাধারন গল্পের সাথে সাথে অভিনয় ও পরিচালনার কারনে দক্ষিণ ভারতের জনপ্রিয় সিনেমা গুলি সর্বদা আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। আর এই আলোচনাকে আরও জোরদার করেছে আরও এক দক্ষিণী সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’। যা মুক্তি পাওয়ার আগে থেকেই কেড়ে নিয়েছে বক্সঅফিসের সমস্ত লাইমলাইট। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল দক্ষিণ ভারতীয় সিনেমা কেজিএফ চ্যাপ্টার ওয়ান। এরপর ব্যাপক সোরগোল পড়ে যায় সিনেমা প্রেমিদের মনে। এখন সম্প্রতি ফের মুক্তি পেতে চলেছে এই সিনেমার চ্যাপ্টার টু।

untitled(5)5
আরও পড়ুন ….এবার বলিউডে মীর, টলিউডের পর এবার বলিউড কাঁপাবে বাংলার হাঁসির রাজা!
আরও পড়ুন ….গল্প নয়,সত্যিকারের দুই স্বাধীনতা সংগ্রামী সীতারাম রাজু ও ভীমের কাহিনী ‘RRR’,রইল ছবির অজানা কিছু তথ্য
সাফল্যের সাথে এই সিনেমার কিছু অজানা তথ্য রয়েছে যা প্রায় সকলেরই অজানা। সকলেই প্রায় জানেন, কেজিএফ চ্যাপ্টার ওয়ানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুপারস্টার অভিনেতা যশ। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় সিনেমার বিখ্যাত অভিনেতা যেমন- শ্রীনিধি শেঠি, অর্চনা জয়েস সহ আরও একাধিক জন। এই সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিল অভিনেতা রামচন্দ্র রাজু।
আরও পড়ুন ….বর্জ্যপদার্থ দিয়েই তৈরী আস্ত বাড়ি, দূষণ রুখতে প্লাস্টিক দিয়েই তৈরী হল বাড়ি

এই অভিনেতা, রামচন্দ্র রাজু ওরফে কেজিএফ চ্যাপ্টার ওয়ানের খলনায়ক গুরুর বর্তমানে পেট চালানোর জন্য একজন দেহরক্ষীর কাজ করেছেন। দক্ষিণী অভিনেতা যশের দেহরক্ষী হিসাবে কাজ করেছেন তিনি। কেজিএফ চ্যাপ্টার ওয়ান ছবিতে গোল্ড মাইনের মালিক সূর্যবর্ধনের বড় ছেলে গুরুরের ভূমিকায় অভিনয় করেছিলেন রামচন্দ্র রাজু। জানা গেছে যশ ও রামচন্দ্র একে অপরকে দীর্ঘ দিন ধরে চেনেন। কেজিএফ চ্যাপ্টার ওয়ানের স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করার সময় অভিনেতার নজরে রামচন্দ্র আসে। তারপরই তার সিনেমার জগতে পা রাখা।

প্রসঙ্গত, ২০১৮ সালে বক্স অফিসে মুক্তি পায় কেজিএফ চ্যাপ্টার ওয়ান। তারপর প্রায় চার বছর অতিক্রান্ত হওয়ার পর অবশেষে মুক্তি চলেছে বহু প্রতিক্ষীত সিনেমা কেজিএফ চ্যাপ্টার ওয়ানের পরের অংশ অর্থাৎ চ্যাপ্টার টু। কেজিএফ চ্যাপ্টার ওয়ান মুক্তির পরেও গোটা বিশ্বে সিনেমা প্রেমিদের মনে ব্যাপকভাবে শোরগোল ফেলে দিয়েছিল। আন্তর্জাতিক স্তরেও বক্স অফিস দাপিয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছিল এই সিনেমাটির নির্মাতা। এই সিনেমাটিতে খলনায়কের চরিত্রে অভিনিত রামচন্দ্র রাজু অরফে সিনেমার গুরুর বর্তমানে অভিনয়ের জগত ছেড়ে অভিনেতা যশ এর দেহরক্ষীর কাজ করছেন।

google-news-icon

লেটেস্ট খবর