fbpx

Mousumi Saha: ‘খোকাবাবু’র মা’কে মনে পড়ে? বিরতি কাটিয়ে আবার ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মৌসুমী সাহা

খেলাঘর,গঙ্গারামের পর এবার কোন নতুন চরিত্রে অভিনেত্রী? জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: টেলিভিশন জগতে তাঁকে প্রায়শই দেখা গিয়েছে মায়ের চরিত্রে। অসাধারণ স্নেহ, মমতা ভরা অভিনয় দিয়ে মন কেড়েছেন দর্শকদের। বাংলা চলচ্চিত্রে তিনি হলেন মৌসুমী সাহা। বাংলা চলচ্চিত্রে নামটি অত্যন্ত জনপ্রিয় একটি নাম। বিশেষ করে বাংলা ধারাবাহিকে তো বটেই চলচ্চিত্রেও তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনুগামীরা। সম্প্রতি তাঁকে স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘খেলাঘরে’ অভিনয় করতে দেখা যাচ্ছে।এর আগেও তিনি বিভিন্ন ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

স্টার জলসায় একসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘খোকাবাবু’-তে খোকার মায়ের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। খোকা এবং তাঁর মায়ের স্নেহ, ভালোবাসা মুগ্ধ করেছিল দর্শকদের। বর্তমানে তিনি খেলাঘর ছাড়াও আরও দু’টি ধারাবাহিকে অভিনয় করছেন। ‘গঙ্গারাম’-এ গঙ্গার মায়ের চরিত্রে যেখানে সাধারণ গ্ৰামের গৃহবধূর চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। কখনও বা তিনি স্নেহে সন্তানের প্রতি অন্ধ, কখনও বা শাসনে তাঁর কঠর সিদ্ধান্তে অনড়, কখনও বা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নিজের সন্তান সহ পুরো পরিবারকে। তাঁর এই স্নেহ, ভালোবাসা, শাসনে মায়ের অভিনয়ে জুড়ি মেলা ভার।img 20220823 114210সূত্রের খবর, খেলাঘর,গঙ্গারাম,গৌরি এলো ছাড়াও স্টার জলসায় অন্য একটি ধারাবাহিকে আবারও মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। গতকাল থেকে ৮ টা ৩০ এ শুরু হয়েছে মাধবীলতা নামে নতুন ধারাবাহি। এই ধারাবাহিকে পুষ্প রঞ্জন চৌধুরীর স্ত্রী-এর চরিত্রে ওরফে নায়কের মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। অন্যান্য ধারাবাহিকের মতো এই ধারাবাহিকে মা-ছেলের কেমিস্ট্রি কেমন জমে তা জানতে হলে রাত ৮টা৩০- এ চোখ রাখতে হবে টিভির পর্দায়।

প্রসঙ্গত, অভিনেত্রী যে শুধু টেলিভিশনের ধারাবাহিকে অভিনয় করেছেন তা মোটেই নয়। বড়ো পর্দায়ও বেশ কয়েকবার দেখা গিয়েছে তাঁকে। যেমন- ২০০৩ সালে চোখের বালি,২০০৮ সালে প্রেমের কাহিনীতে আকাশ অর্থাৎ নায়কের মায়ের চরিত্রে,পরান যায় জালিয়া রে-তে রাজের মা,রংবাজ,২০১৫-তে বেশ করেছি প্রেম করেছি সহ বিভিন্ন চলচ্চিত্রে দেখা গিয়েছে তাঁকে। উল্লেখ্য ধারাবাহিটি টাআরপি লিস্টে থাকা অন্যান্য ধারাবাহিকগুলির সঙ্গে কতটা টক্কর দিতে পারে সেটা সময়ই বলতে পারবে।

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর