fbpx

Khukumoni Home delivery:হোম ডেলিভারি ছেড়ে এখন নাচের মঞ্চে ‘খুকুমণি’! দেখেই চমকে গেলেন দর্শকরা

বাংলা রিয়্যালিটি শো-এর জগতে বেশ নামজাদা শো ডান্স ডান্স জুনিয়র ( Dance Dance Junior 3 ) আগামী শনিবার থেকেই জলসা কাঁপাতে আসছে ‘ডান্স ডান্স জুনিয়র’। তারকায় মোড়া এই শো- এর মূল আকর্ষণ দেব, রুক্মিণী ও মনামী। এখানেই শেষ নয় মেন্টর হিসেবে থাকবে সবার প্রিয় খুকুমণি ( khukumoni home delivery )। কি চিনতে পারছেন তো তাকে? সদ্য শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক আর তারপরই একেবারে ভোল বদলে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে থাকবেন অভিনেত্রী দীপান্বিতা। সঙ্গে থাকছেন আরও দুই মেন্টর অভিষেক ও তৃণা। ডান্স গুরুদের তালিকায় রয়েছেন বিভাস,সুস্মিতা,অদিতি রিকি,অভিষেক। তবে আজ আমরা যাকে নিয়ে কথা বলব তিনি খুকুমনি-

কে এই খুকুমণি? নাচের জগতের সঙ্গে তাঁর কি সম্পর্ক? এসব সহজ প্রশ্নের উত্তর না জেনেই মানুষ বিষয়টাকে জটিল করে ফেলছেন। ফলে খুকুমণি ওরফে দীপান্বিতাকে বিপদে পড়তে হচ্ছে। আসলে ধারাবাহিক যারা লেখেন তারাই নির্দিষ্ট করে দেন কার কি লুক বা ডায়লগ। এর সঙ্গে ব্যক্তি মানুষকে মিশিয়ে ফেলা যাবেন না। এই যে খুকুমনি চরিত্রটি একটি ডায়লগ দিয়েই জনপ্রিয়তা অর্জন করেছেন তা হল শিল “নোড়া দিয়ে বেঁটে, পেঁপে দিয়ে চেপে…. ” তাই দর্শক তো বলেই বসলেন যে মেয়ের এমন ‘পেঁপে দিয়ে চেপে দেয় সে কি আর নাচতে পারে? ‘ কিন্তু আপনারা তো জানেন না, দ্বীপান্বিতা আসলে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ‘কথ্যকে’ স্নাতকোত্তর পাস করেছে।অত্যন্ত গুনী শিল্পী। নাচটাই তার প্রাণ। এমনকী তিনি জানিয়েছেন, অভিনয় না করলে নাচের শিক্ষিকা হতেন। তাহলে বুঝতেই পারছেন নাচটা খুকুমনি ওরফে দ্বীপান্বিতার প্যশন।

তবে এছাড়াও যে খুঁটিনাটি বিষয়ে নায়িকাদের ব্যাপারে দর্শকের আগ্রহ থাকে, তার চাহিদাও মিটিয়েছেন খুকুমনি। খুকুমনি খেতে খুব ভালোবাসে। বিরিয়ানি তার ভালোবাসা। ফুচকাও বড্ড প্রিয়। তবে খুকুমণির মতোই সেও সম্প্রতি ব্যবসার কাজে হাত দিয়েছে।খুকুমণি একজনের সঙ্গে পার্টনারশিপ করে জিম খুলেছেন কিন্তু সময়ের অভাবে একদম সেখানে যেতে পারে না। পুনরায় নাচের সঙ্গে যুক্ত হতে পেরে ভীষণই খুশি দ্বীপান্বিতা। শুধু ব্যক্তিগত জীবন নিয়ে এখন ই মুখ খুলতে চাননা। আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিলেন জীবনসঙ্গী পেয়ে গেছেন তিনি। তবে সময় এলে সবটাই সামনে আসবে।

google-news-icon

লেটেস্ট খবর