fbpx

ছেলের অভাব! একজন পুরুষকে নিয়েই টানাটানি শ্রীদেবীর দুই কন্যার মধ্যে, কে পাবেন শেষমেশ?

অনীশ দে, কলকাতা: কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘দ্যা আর্চিস’- এর টিজার। এই ছোট্ট টিজারে সবচেয়ে বেশি নজর কেড়েছেন শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর (Khushi Kapoor)। এই সিরিজে বেটি কুপারের ভূমিকায় দেখা যাবে খুশিকে। এর আগে খুশি সহকারী পরিচালকের কাজও সামলেছেন। তবে বেশ কয়েকদিন আগেই জাহ্নবীর বোনের নতুন প্রেমের খোঁজ পেয়েছেন নেটিজেনরা। কানাঘুষো শোনা গেছে অক্ষত রঞ্জনের (Akshat Ranjan) সঙ্গে প্রেমে ডুবে ডুবে জল খাচ্ছেন খুশি। মাঝেমধ্যেই দুজনে একসাথে ঘুরতে যান, ডিনারে যান এবং সারারাত একসাথে পার্টি করতেও দেখা গিয়েছে এই যুগলকে।

khushi 3

অনেকে আবার বলছেন, কাপুর বাড়ির দুয়ার সবসময়ই খোলা অক্ষতের জন্য। এমনকি কাপুর বাড়িতে নিয়মিত যাতায়াত করেন অক্ষত। আশ্চর্যজনকভাবে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবীর সাথেও একসময় প্রেম করেছেন অক্ষত। সেই সময় ঘন ঘন দুজনকে একসাথে দেখা যেত, রাতভর একসাথে করতেন পার্টি। তবে জাহ্নবীর (Janhvi Kapoor) প্রথম ছবি ধরক মুক্তি পাওয়ার প্রাক্কালে সেই সম্পর্কের ইতি ঘটে। কিন্তু তারপরেও জাহ্নবীর সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন অক্ষত। তবে জাহ্নবীর (Janhvi Kapoor) মত জনসমক্ষে খুশির সাথে তেমন দেখা যায় না অক্ষতকে। ফিল্মি পরিবারের সন্তান হলেও ছেলেবেলা থেকেই নিজেকে লাইমলাইটের থেকে শত হস্তে দূরে রেখেছেন খুশি।

khushi 4

সুতরাং তার প্রেমের খবর যে অত সহজে পাওয়া যাবে না সেটাই কাম্য। তবে আগে দিদি জাহ্নবীর সাথে অক্ষত প্রেম করলেও সেই নিয়ে কোনওরকম অসুবিধা নেই খুশির। দুই বোনের সাথেই খুব ভালো সম্পর্ক বোজিয়ে রেখেছেন অক্ষত। এমনকি যখন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সাথেও অক্ষতর খুব ভালো সম্পর্ক ছিল। বর্ষীয়ান অভিনেত্রী কখনওই চাননি তার মেয়েরা চলচ্চিত্র জগতের সাথে যুক্ত হোক। তিনি চাইতেন তার মেয়েরা বিয়ে করে সুখে সংসার করুক। গত বছর খুশির জন্মদিনে দুই বোনের সাথেই দেখা যায় অক্ষতকে।

khushi 2

মুম্বাইয়ের শিল্পপতির ছেলে অক্ষত। প্রথম তার নাম জাহ্নবীর সাথে জড়ায় ২০১৬ সালে। শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত দিয়ার জিন্দেগি ছবির প্রিমিয়ারে একসাথে দেখা যায় জাহ্নবী এবং অক্ষতকে। কাজের দিক থেকে কাপুর বোনেরা যথেষ্ট ব্যস্ত। সদ্য মুক্তি পেয়েছে জাহ্নবীর নতুন ছবি গুড লাক জেরির ট্রেলার। এই ছবিতে জাহ্নবীর পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে দীপক ডব্রিয়ালকে। অন্যদিকে ক্যামেরার সামনে খুশি কাপুরের প্রথম আত্মপ্রকাশ হতে চলেছে দ্যা আর্চিসের হাত ধরে। জোয়া আখতার পরিচালিত এই ছবিতে খুশি কাপুরের সাথে দেখা যাবে শাহরুখ কন্যা সুহানা খানকে।

google-news-icon

লেটেস্ট খবর