fbpx

Khushi Kapoor: এ কেমন সমীকরণ? দিদি জাহ্নবীর প্রাক্তনের সঙ্গে ঘনিষ্ট বোন খুশি কাপুর

প্রত্যুষা সরকার, কলকাতা: দিদির প্রাক্তনের সঙ্গে ডেট করছেন বোন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোনও কিছুই আর গোপন থাকে না। আর এইরকমই কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে কিছু ছবি। যেখানে দেখা যাচ্ছে, দিদি জাহ্নবী কাপুরের প্রাক্তনের সঙ্গে খুব ঘনিষ্ঠ ভাবে ছবি তুলছেন বোন খুশি কাপুর ( Khushi Kapoor )। তবে কী জাহ্নবীর ( Janvi kapoor ) প্রাক্তন কে ডেট করছেন খুশি? এই নিয়েই চলছে জল্পনা।

আশি-নব্বইয়ের দশকের বলিউডের ডিভা অভিনেত্রী শ্রীদেবী ও পরিচালক বনি কপূরের দুই কন্যা জাহ্নবী এবং খুশি। সম্প্রতি তাঁদের ছোট মেয়ে খুশি কপূরকে ( Khushi Kapoor ), সোশ্যাল মিডিয়ায় অকশত রঞ্জনের সঙ্গে রোম্যান্টিক কনভারসেশন-এ লিপ্ত হতে দেখা গিয়েছে। যার সঙ্গে একসময় তাঁর দিদি জাহ্নবীর সম্পর্কের নাম জড়িয়েছিল।

img 20220819 143254

সম্প্রতি খুশি তাঁর ক্যালিফোর্নিয়া ভেকেশনের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। পরনে একটি ক্রপ টপ ও ট্র্যাক প্যান্টে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর ফ্যানেরা। ইনস্টাগ্রামের ছবিতে তাঁর সঙ্গে ক্যাপচার করা হয়েছে অকশতকে। সেখানে দেখা যাচ্ছে অকশতের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে পোজ দিচ্ছেন খুশি ( Khushi Kapoor )। ছবিতে খুশি ও অকশতের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে। অকশত খুশির একটি পোস্টে ‘এল ওয়াই’ লিখে হার্ট ইমজির সঙ্গে একটি কমেন্ট করেছেন। এল ওয়াই অর্থাৎ লাভ ইউ।

img 20220819 143105

অকশত জাহ্নবীর দীর্ঘদিনের খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। জাহ্নবী ও অকশত-এর ডেটিং -এর খবর একসময় খুবই সক্রিয় ছিল, যদিও সেকথা একেবারেই উড়িয়ে দেন জাহ্নবী। তিনি শুধু বলতেন অকশত তাঁর ছোটবেলার বন্ধু। এবং তিনি এও বলেছিলেন অকশত জাহ্নবীর সঙ্গে দেখা করতে ভয় পান।

img 20220819 143329

খুশি খুব শীঘ্রই তাঁর বলিউড ডিবেট করতে চলেছেন জোয়া আখতারের আর্চিস দিয়ে। আর্চিস-এ খুশি ( Khushi Kapoor ) ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত নন্দ, সুহানা খান, এবং আরও অনেকে। আর্চিস একটি মিউজিক্যাল ১৯৬০ এর পটভূমিতে তৈরি, যা দেখানো হবে নেটফলিক্সে, এই ইয়াং অভিনেতারা আর্চিস-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। তাঁদের বেশির ভাগ অভিনেতারায় এই ছবির মধ্যে দিয়ে বলিউডে পা দিতে চলেছেন। তাঁদের মধ্যে একজন হলেন খুশি। যদিও ইতিমধ্যেই তাঁর ব্যক্তিগত জীবনের দৌলতে লাইমলাইটে রয়েছেন খুশি।

google-news-icon

লেটেস্ট খবর