fbpx

Kiara Advani: “প্রথম পরিচয় কখনওই ভুলব না”, সিদ্ধার্থকে ক্যামেরার সামনেই অকপট কিয়ারা

‘তাঁর সঙ্গে হওয়া প্রথম সাক্ষাৎ আজও স্মরণীয়’! সিদ্ধার্থ মালহোত্রা প্রসঙ্গে এ কী বললেন কিয়ারা আদভানি

মন্টি শীল, কলকাতা:  সম্প্রতি  সোশ্যাল মিডিয়াতে  নজর রাখলে দেখা যাবে,  রূপোলি পর্দার তারকারা সিনেমার  সঙ্গে সঙ্গে নেটদুনিয়াতেও ব্যাপক জনপ্রিয়। যদিও এই জনপ্রিয়তার আসল রহস্য তাঁদের অভিনয়ের সঙ্গে সঙ্গে বলি তারকাদের ব্যক্তিগত জীবন। যার দরুন অনুরাগীরা কার্যত দিন রাত এক করে আলোচনায় মেতে রয়েছেন তাঁদের প্রিয় তারকাদের নিয়ে। আর ঠিক এমনই আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ( Kiara Advani ) এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ( Sidharth Malhotra )। সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় টক শো কফি উইথ করণ ( Koffee With Karan Season 7 ) এর নতুন পর্বের প্রিমিয়ারে উপস্থিত ছিলেন অভিনেত্রী কিয়ারা আদভানি।

শুধু তাই নয়, বলি অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে শো’তে উপস্থিত ছিলেন ‘কবির সিং’ বলিউড অভিনেতা শাহিদ কাপুর। শো’তে সঞ্চালক করণ জোহরের উপস্থিতিতে বলিউডের এই দুই তারকা তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত জীবন সম্পর্কিত বেশ কিছু অজানা তথ্য প্রকাশ্যে আনেন। আর ঠিক সেই মুহূর্তেই শো’এর সঞ্চালক তথা বলিউডের জনপ্রিয় পরিচালক, প্রযোজক করণ জোহর অভিনেত্রী কিয়ারা আদভানি ( Kiara  Advani ) এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ( Sidharth Malhotra ) সম্পর্কে কিছু মন্তব্য করেন। যার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী সিদ্ধার্থ মালহোত্রা’র প্রসঙ্গে কিছু খোলামেলা মন্তব্য করেন। যার জেরে এইমুহূর্তে রীতিমত উত্তাল সোশ্যাল মিডিয়া।

25c22

কিন্তু কী এমন বললেন অভিনেত্রী, যার দরুন এমন পরিস্থিতির সৃষ্টি হল? বলে রাখা ভাল, সম্প্রতি বিনোদন জগতে এক গুঞ্জন শোনা গিয়েছে যে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি এবং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা পরস্পরকে ডেট করছেন। যদিও বিভিন্ন সময়ে তাঁদের সামনে এই বিষয়ে প্রশ্ন করা হলে তাঁরা দুজনেই এই ডেটিংয়ের প্রসঙ্গটি এড়িয়ে গিয়েছেন। কিন্তু এদিন কফি উইথ করণ-এ এসে অভিনেত্রী বলেন, ‘বলিউড সিনেমা শেরশাহ কাস্টিং হওয়ার অনেক আগে থেকেই সিদ্ধার্থ মালহোত্রা’র সঙ্গে পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। তাদের প্রথম সাক্ষাৎ হয়েছিল এক বলিউড সেলেবের পার্টিতে।’

25c23

অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, ‘সেদিন ওই পার্টিতে লাঞ্চ এবং পার্টি ক্রাশ করেছিলাম। যেখানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রাও।’ অভিনেত্রীর মন্তব্য শোনার পর হেঁসে লুটোপুটি খেলেন শো’এর সঞ্চালক করণ জোহর এবং অভিনেতা শাহিদ কাপুর। অভিনেত্রীর মন্তব্য শেষ হওয়ার পর অভিনেতা বলে ওঠেন, এটা বেশ ভালোই যে, কীভাবে সাক্ষাৎ হয়েছিল সিদ্ধার্থের সঙ্গে তা আজও তাঁর স্মরণে রয়েছে। যার উত্তরস্বরূপ অভিনেত্রী বলেন, ‘তিনি কখনওই ভুলতে পারবেন না তাঁদের প্রথম সাক্ষাতের মুহূর্ত।’ এরপর স্বাভাবিক ভাবেই নেটনাগরিকদের মাঝে প্রশ্ন উঠতে শুরু করে, তবে কি রিলের পর ভবিষ্যতে রিয়াল লাইফেও জুটি বাঁধতে চলেছেন সিড-কিয়ারা? যদিও এর উত্তর পাওয়া না গেলেও, অভিনেত্রী তাঁদের সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জল্পনা বজায় রাখলেন এটুকু স্পষ্ট।

google-news-icon

লেটেস্ট খবর