fbpx

সিদ্ধার্থ কিয়ারার ব্রেক আপের পর এ কী কান্ড ঘটালেন কিয়ারা! ঘটনায় হতবাক সবাই

অনীশ দে, কলকাতা: ২০২১ সালে মুক্তি পায় সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবানি (Kiara Advani)  অভিনীত শেরশাহ। ছবিটি মুক্তি পায় আমাজন প্রাইমে। তখন থেকেই কানাঘুষো শোনা যায় সিদ্ধার্থ ও কিয়ারা নাকি প্রেম করছেন। তখনও অবশ্য কিছু জানাননি বলিউডের এই লাভ-বার্ডস। বারংবার পাপারৎজিদের মুখোরচক খবরের শিরোনামে থেকেছেন এই জুটি (Siddharth break up with Kiara)। এছাড়াও এই দুই বলিউড তারকার বিশ্বের নানা প্রান্তে ঘুরতে যাওয়ার ছবি হিন্দোল তুলেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। শোরগোল পড়েছে ইনস্টাগ্রামে। এরপর থেকেই শোনা যায় বন্ধুত্বের জল গড়িয়েছে অনেক দূর। তারা নাকি একে অপরকে ডেট করছেন (Siddharth break up with Kiara)।

কিন্ত সামান্য কিছুদিন যেতে না যেতেই ফাটল ধরে সম্পর্কে। বলি পাড়ায় কান পাতালেই শোনা যাচ্ছে, আর নাকি একসঙ্গে নেই কিয়ারা-সিদ্ধার্থ। কিন্তু,এই স্বল্প সময়ের মধ্যে বিচ্ছেদের কারন কী? যদিও সিদ্ধার্থ বা কিয়ারা কেউই এই বিষয়ে মুখ খোলেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ার পোস্টে এই জুটির রসায়নে যে চিড় ক্রমশ বাড়ছে তা স্পষ্ট। স্বভাবতই সিড-কিয়ারার ও ভবিষ্যৎ নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা (Siddharth break up with Kiara)।

sid kiara

এরই মাঝে নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে শেরশাহ নিয়ে কিছু আপডেট দেন কিয়ারা। যা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন ইন্টারনেট প্রেমীরা। তবে কী কিয়ারা নিজের সম্পর্কের ঘোরপ্যাচ কাটিয়ে তোলার চেষ্টা করছেন? সেই প্রশ্নই ফের নতুন করে ঘোরপাক খাচ্ছে। ছবির সাফল্যের জন্য ইনস্টাগ্রাম পোস্টে শেরশাহের গোটা টিমকে শুভেচ্ছা জানালেও সিদ্ধার্থের নামের খোঁজ মেলেনি।

kiara

এই বছরও হিটলিস্ট ওটিটি অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা ও অভিনেত্রী হিসেবে মনোনীত হন সিদ্ধার্থ ও কিয়ারা। অ্যাওয়ার্ডের ছবি শেয়ার করে লেখেন,’আমার হৃদয় কৃতজ্ঞতায় ভরে উঠেছে। আমি এই অ্যাওয়ার্ডটি আমার চরিত্র ‘ডিম্পল’ এবং গোটা শেরশাহ টিমকে উৎসর্গ করলাম’। এরপর কিয়ারা আরও লেখেন, ‘দর্শকদেরও অসংখ্য ধন্যবাদ যাঁরা আমায় ভোট দিয়েছেন এবং সমর্থন করেছেন’।
আরও পড়ুন:শঙ্খেই বাস বিষ্ণু-লক্ষ্মীর! এই উপায়ে শাঁখ বাজালে সংসারে ফিরতে পারে শান্তি
এর আগে বলিউডের বিভিন্ন ছবিতে কিয়ারা ও সিদ্ধার্থ একাধিকবার নিজেদের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। ‘কবির সিং’-এ প্রীতি হোক কিংবা শেরশাহের ডিম্পল,সবেতেই কিয়ারা সাবলীল। কিয়ারার পরবর্তী ছবির নাম ‘যুগ যুগ জিও’, এই ছবিতে কিয়ারা আডভানির বিপরীতে দেখা যাবে বরুন ধাওয়ানকে। অন্যদিকে সিদ্ধার্থের পরবর্তী ছবির নাম ‘মিশন মজনু’। এই ছবিতে সিদ্ধার্থের বিপরীতে দেখা যাবে পুষ্পা খ্যাত অভিনেত্রী রশমিকা মন্দান্ন। রনি স্ক্রিউবালার আর.এস. ভি.পি এবং গিলটি অ্যাসোসিয়েশন এর ব্যানারের তলায় তৈরি এই ছবিটি মুক্তি পাবে এই বছরের ১০ জুন।

google-news-icon

লেটেস্ট খবর