fbpx

Sidharth-Kiara: নিজের বিয়েতে ডাকবেন সিদ্ধার্থের প্রাক্তনকে! শাহিদের পর কিয়ারার মন্তব্যে শুরু বিবাহ-জল্পনা

'কফি উইথ করণ'-এই সিদ্ধার্থ - কিয়ারার বিয়ে নিয়ে গোপন তথ্য় দিলেন শাহিদ কপূর।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বি-টাউনের ( Bollywood ) বিতর্কিত জনপ্রিয় টক-শো ’কফি উইথ করণ’ ( Koffee With Karan )। করণের এই টক শো-এর প্রতিটি এপিসোডেই আছে সেলিব্রিটিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের নানা ‘জুসি-গসিপ’। বহুদিন ধরেই এই শো বিনোদনের রসদ জুগিয়ে যাচ্ছে দর্শকদের কাছে। এই শো-টির সাম্প্রতিক একটি পর্বে অতিথি হিসেবে এসেছিলেন অভিনেত্রী কিয়ারা আডবানি ( Kiara Advani ) ও অভিনেতা শাহিদ কাপুর ( Shahid Kapoor )।

র‍্যাপিড ফায়ার রাউন্ডে কিয়ারাকে সঞ্চালক করণ জোহর প্রশ্ন করেন, তিনি ব্রাইড মেড হিসেবে কাকে চান? অকপটে অভিনেত্রী জানান, তিনি আলিয়া ভাটকে চান। শুনে হকচকিয়ে জান পরিচালক নিজেই। একদা অভিনেত্রীর ঘনিষ্ঠ সিদ্ধার্থ মালহোত্রের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আলিয়া। এপ্রসঙ্গে কিয়ারা করণকে বলেন, ‘আমি আলিয়াকে কনে দলে রাখতে চাই। তাঁকে ব্যক্তিগত ভাবে আমার খুব পছন্দ। আলিয়া খুব কিউট।‘

বহুদিন ধরেই সিদ্ধার্থ মালহোত্রের ( Sidharth Malhotra ) সঙ্গে প্রেম করছেন ‘এম এস ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি’ ( MS Dhoni: The Untold Story ) খ্যাত সাক্ষী ওরফে অভিনেত্রী কিয়ারা আডভানী। তাঁদের প্রেম নিয়ে বি-টাউন বা সাংবাদমাধ্যমের নানা মহলে লেগে আছে দেদার চর্চা। তবে কি করণের শো-তে এসে সব জল্পনার অবসান ঘটালেন কিয়ারা? সত্যিই কি তাঁদের মধ্যে মিষ্টি মধুর প্রেমের সম্পর্ক রয়েছে? আর চলতি বছরের শেষে তা গড়াবে বিয়ের পিঁড়ি পর্যন্ত?

দিন কয়েক আগে করণের শো-তেই এসেছিলেন ভিকি কৌশল ( Vicky Kaushal ) ও সিদ্ধার্থ মালহোত্র। করণের প্রশ্নবাণের মুখে পরে অভিনেতা অস্বীকার না করেই জানিয়েছিলেন, ‘আমি আজ তা প্রকাশ করছি’। এরপর কর্ণ বলেন, ‘যে তুমি কিয়ারাকে বিয়ে করছ?’ এরপর সিদ্ধার্থ বলেন, ‘আমি আরও উজ্জ্বল ভবিষ্যতের কথা বলছি,’ তার সঙ্গে অভিনেতা বলেন, ‘যদি সেটা ও হয় তাহলে দুর্দান্ত হবে, দেখা যাক।’ এ প্রসঙ্গে, সিদ্ধার্থ- কিয়ারার দুজনের তরফ থেকে বিয়ের সিলমোহর পেয়ে পরিচালক বলেন, বিয়ের আমন্ত্রন না পেলে তিনি খুব রেগে যাবেন। পরিচালককে আসস্ত করে সিদ্ধার্থ বলেন করণ ছাড়া তাঁর বিয়ে কখনই সম্ভব নয়।

google-news-icon

লেটেস্ট খবর