fbpx

Kiara Advani: সিদ্ধার্থ নয় কিয়ারার মনে কার্তিকের বাস! জন্মদিনেই কি ঘটল বিচ্ছেদ?

বিটাউনে প্রেমের গুঞ্জন লেগেই থাকে। কারও ঘর ভাঙে তো কারও গড়ে। শেরশাহের পর থেকেই ছিল সিড-কিয়ারার প্রেমের চর্চা। সম্প্রতি দুবাইয়ে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। কিয়ারার জন্মদিন ছিল গতকাল। সেখানেই সম্ভবত বিশেষ ভাবে কাটাতে চেয়েছিলেন এই যুগল। তবে ভুল ভুলাইয়া ২-এর পর থেকেই শোনা যাচ্ছিল সিদ্ধার্থ নয়, কার্তিকের সঙ্গেই নতুন প্রেমে মেতেছেন কিয়ারা। তারপরই নাকি বিচ্ছেদ ঘনিয়ে উঠেছিল সিড- কিয়ারার। তবে জন্মদিনের পরেই এল কার্তিক-কিয়ারার ছবির নতুন লুক। আর সেখানেই কিয়ারা-কার্তিকের কথোপকথন দেখেই শুরু হয়েছে নতুন জল্পনা।

‘সত্য প্রেম কি কথা’ কার্তিক-কিয়ারার নতুন ছবির লুক সামনে এল। কার্তিক শেয়ার করেছেন ছবির পোস্টার, সেখানেই কিয়ারাকে উদ্দেশ্য করে লেখেন,”শুভ জন্মদিন আমার কথা। আমার সত্যিকারের ভালোবাসা “।কিয়ারাও লিখেছেন ‘ শিগগির সেটে দেখা হবে’। পরিচালক সমীর বিদ্যার্থী আদর করেই নায়ক নায়িকাকে বলেছেন ‘আমার সত্যপ্রেম এবং কথা’।এই পোস্ট যেন জল্পনা উসকে দিয়েছে। একজন কিয়ারা ফ্যান লিখেছেন, ” আগে রিত এখন কথা! “, কিছু ভক্ত কৌতূহল চেপে রাখতে পারেননি, সরাসরি প্রশ্ন করেছেন কমেন্ট বক্সে, ‘এরা কী ডেট করছে ?’ আরও একজন তো বলেই দিলেন, ” এমন সুন্দর কাপেল আগে দেখিনি” ফার্স্ট লুক সামনে আসার পর ১৬ লক্ষের বেশি শেয়ার হয়েছে।


এর আগে ‘সত্য প্রেম কথা’ ছবির নাম ছিল ‘সত্য নারায়ণ কি কথা’। কিন্তু হিন্দু ভাবাবেগের কথা মাথায় রেখেই লোগো প্রকাশের বদলে গেল নাম। ভগবান বিষ্ণুর নাম সত্যনারায়ণ, ঘরে ঘরে ব্রত রাখা হয় এই নামে। তাই ধর্মবিশ্বাসে আঘাত করতে চাননি পরিচালক। বিতর্ক এড়িয়ে নতুন নাম হয়েছে ‘সত্য প্রেম কি কথা’।

ফ্রেডি,কবির, শেরশাহের পর এখন কেরিয়ারের শীর্ষে রয়েছেন কিয়ারা। এর আগে ‘ভুল ভুলইয়া ২’ ২০০ কোটি টাকা রোজগার হয়েছে, ফলে জনপ্রিয়তার চূড়ায় রয়েছেন কিয়ারা-কার্তিক জুটি। তবে কী সিদ্ধার্থ কিয়ারার সম্পর্কের ফাটলেই এন্ট্রি নিলেন কার্তিক? আবার ঘনিয়ে উঠছে পুরানো জল্পনা।

google-news-icon

লেটেস্ট খবর