fbpx

Shehnaaz Gill: শেহনাজের মুখের ভাইজানের সুর, সিনেমায় কাজ পেতেই সলমনের প্রশংসায় ডুবেছেন অভিনেত্রী

‘তাঁকে সবচেয়ে বড় শিক্ষা দিয়েছেন সলমন’! বলিউড ভাইজান সম্পর্কে একি বললেন শেহনাজ গিল

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যমে নজর রাখলেই দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন। কিন্তু আজ যেই তারকার কথা বলা হতে চলেছে তাঁর অনুরাগী সংখ্যা কম কিছু নয়। সম্প্রতি ‘বিগ বস সিজন ১৩’ থেকে বিরাট অনুরাগী সংখ্যা গড়ে তুলেছেন এই তারকা। হ্যাঁ তিনি আর কেউ নন, অভিনেত্রী শেহনাজ গিল (  Shehnaaz Gill )। জনপ্রিয় এই অভিনেত্রী শেহনাজ গিল সর্বদা লাইম লাইটের সংস্পর্শে থাকেন। যদিও এর অন্যতম কারণ তাঁর ব্যক্তিগত জীবন। যার দরুন এই অভিনেত্রী অনুরাগীদের কাছে এতটা জনপ্রিয়।

তবে জানা গিয়েছে,  খুব শীঘ্রই বলিউডে অভিষেক করতে চলেছেন এই অভিনেত্রী। যার প্রস্তুতিও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন শেহনাজ। সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেতা সলমন খান ( Salman Khan ) অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। যেখানে সলমন খানের সঙ্গে সঙ্গে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শেহনাজ গিল’কে ( Shehnaaz Gill )। যদিও শোনা গিয়েছিল, অভিনেত্রী শেহনাজ গিল বলিউডে অভিষেক করতে চলেছেন ‘কভি ঈদ কভি দিওয়ালি’র হাত ধরে। কিন্তু কোনও কারণ বশত তা পরবর্তী সময়ে পরিবর্তন করা হয়।

10c42

যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী শেহনাজ গিল তাঁর বলিউড অভিষেক এবং অভিনেতা সলমন খান প্রসঙ্গে বলেছেন, ‘একজন পেশাদার অভিনেতা হিসেবে সলমন খানের কাছ থেকে তাঁর অনেক কিছু শেখার রয়েছে। তিনিই তাঁকে শিখিয়েছে কীভাবে জীবনে এগিয়ে যেতে হয়।’ এখানেই শেষ নয় এদিন অভিনেতা সম্পর্কে শেহনাজ’কে বলতে শোনা যায়, ‘তিনি তাঁকে জীবনের প্রতিটি পদে অনুপ্রাণিত করেছেন।’ শুধু তাই নয় অভিনেত্রী বলেন, ‘তিনি যখন প্রথম এই শহরে এসেছিলেন তখন তিনি সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন। তিনিই তাঁকে সমস্ত পরিস্থিতির সঙ্গে লড়াই করে শক্তিশালী হয়ে ওঠা শিখিয়েছেন।’

10c43

অর্থাৎ এককথায় বলতে গেলে, এদিন অভিনেত্রীর করা মন্তব্যে শুরু থেকে শেষ পর্যন্ত উঠে এসেছে অভিনেতা সলমন খান সম্পর্কিত প্রসংশার ধ্বনি। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক আলোচনা শুরু হয়ে গিয়েছে অনুরাগীদের মাঝে। তবে বলে রাখা ভাল, শুধু মাত্র অভিনেতা সলমন খানের সিনেমাই নয়, অভিনেত্রী শেহনাজ গিল এই মুহূর্তে একাধিক বলিউড সিনেমার প্রস্তাব নিয়ে বলিউডে প্রবেশ করতে চলেছেন। যার মধ্যে অন্যতম হল ‘100%’ যেখানে বলিউড অভিনেতা রিতেশ দেশমুখ, জন আব্রাহাম এবং অভিনেত্রী নোরা ফাতেহি’র সঙ্গে এক পর্দায়্ অভিনয় করতে দেখা যাবে শেহনাজ গিল’কে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে তাঁর অনুরাগীদের মধ্যে।

google-news-icon

লেটেস্ট খবর