fbpx
Wednesday, September 28, 2022

Debolina Mukherjee: জাম্বোর স্ত্রী’কে মনে পড়ে, ‛শ্রীময়ী’র পর যেন নেই হদিশ, জানেন এখন কী করছেন অঙ্কিতা?

মনে আছে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের অঙ্কিতাকে? জনপ্রিয়তার ভিড়ে কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায়

মন্টি শীল, কলকাতা: খুব সম্প্রতি টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক ‘শ্রীময়ী’ ( Sreemoyee )। অভিনেত্রী ইন্দ্রাণী হালদার অভিনীত এই বাংলা ধারাবাহিক সম্প্রচারের প্রথম দিন থেকে দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে শুরু করে দিয়েছিল। কিন্তু এই ধারাবাহিকে মুখ্য চরিত্রের সঙ্গে সঙ্গে এমন বেশ কিছু পার্শ্ব চরিত্র রয়েছে যাদের অভিনয়ে রীতিমত মুগ্ধ হয়েছেন দর্শকরা। যার মধ্যে অন্যতম হল অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায় ( Debolina Mukherjee )।

শ্রীময়ী ( Sreemoye ) ধারাবাহিকে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল মুখ্য চরিত্র শ্রীময়ীয়ের বড় ছেলে জাম্বোর স্ত্রী অঙ্কিতা’র চরিত্রে। ধারাবাহিকে এই অঙ্কিতা চরিত্রটি ছিল অত্যন্ত স্পষ্টভাষী, একরোখা প্রকৃতির, যা রীতিমত দর্শকদের মনে ছাপ ফেলতে সক্ষম হয়েছিল। কিন্তু টেলিভিশনের পর্দা থেকে শ্রীময়ী বিদায় জানানোর পর আর সেভাবে দেখতে পাওয়া যায়নি এই অভিনেত্রীকে। যার পর স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠতে শুরু করে, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর কোথায় চলে গেলেন অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায়? জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনয় জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী।

16c62

যদিও অভিনয় থেকে বিরতি নিলেও, বিনোদন জগৎ থেকে একেবারেই সরে দাঁড়ানি অভিনেত্রী। জানা গিয়েছে, এই মুহূর্তে দেবলীনা মুখোপাধ্যায় প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। যার দরুন তাঁকে বেশির ভাগ সময়ই কলকাতা ছেড়ে মুম্বাইতে থাকতে হচ্ছে। যদিও এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তাঁর পক্ষে অভিনয় এবং প্রোডাকশনের কাজ সামলানোটা বড়ই কঠিন। তাই তিনি এই মুহূর্তে প্রোডাকশনের কাজের দিকে নজর দিয়েছেন। কিন্তু পরবর্তী সময়ে তিনি সুযোগ পেলে ফের অভিনয়ের জগতে প্রবেশ করবেন’।

 

View this post on Instagram

 

A post shared by Debolina (@debolinamukherjee)


সূত্র অনুযায়ী, শ্রীময়ী ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও, এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করে তিনি অগণিত মানুষের মন জয় করেছেন। যার মধ্যে অন্যতম হল, ‘জিওন কাঠি’, ‘ফাগুন বউ’। তবে পর্দার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ চর্চিত এই অভিনেত্রী। ইদানিং তাঁর করা নিত্য নতুন পোস্ট নেটদুনিয়াতেও বেশ ভাইরাল হতে দেখা গিয়েছে। বিশেষত তাঁর বিদেশ ভ্রমণের বিশেষ মুহূর্ত গুলি। কিন্তু তাঁর অনুরাগীদের মাঝে প্রায়সই শোনা যায়, ফের কবে টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যাবে এই টলিউড অভিনেত্রীকে? যদিও এর উত্তর পরবর্তী সময়ে পাওয়া যাবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর