fbpx

Aemila sadhukhan: জি বাংলার ‛রাধা’কে মনে পড়ে? একটা সিরিয়ালের পর হঠাৎ হারিয়ে যাওয়া, নেপথ্যে কোন কারণ?

প্রত্যুষা সরকার, কলকাতা: হিন্দি হোক বা বাংলা, ধারাবাহিক মানেই বাড়ির মহিলাদের কাছে জনপ্রিয়। আর বাঙালির কাছে বাংলা ধারাবাহিকের কাহিনী যেন প্রতিটা বাড়ির নিজের গল্প। নতুন নতুন ধারাবাহিক শুরু হয় আবার শেষও হয়ে যায়। নতুন নতুন ধারাবাহিকের সাথে আসে নতুন নতুন অভিনেতা অভিনেত্রীর ( aemila sadhukhan ) মুখ। এর পর আস্তে আস্তে তাঁর কাজ দিয়ে জয় করে নেই দর্শকের মন। আবার কখনও কখনও ধারাবাহিক শেষ হওয়ার পর হারিয়ে যায় সেই সব নতুন মুখ।

এইরকমই একসময় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘রাধা’। ২০১৭ সালে এই সিরিয়ালের হাত ধরেই দর্শকদের সঙ্গে পরিচয় হয় মিষ্টি মেয়ে ‘রাধা’র। ধারাবাহিকে অভিনেতা রবি শ’র অপরদিকে দেখা গেছিল তাঁকে। সেই মিষ্টি ‘রাধা’র চরিত্রে অভিনয় করেছিলেন এমিলা সাধুখাঁ ( aemila sadhukhan )। এই ধারাবাহিক দিয়েই শুরু তাঁর অভিনয় জীবনের পথ চলা। তবে এখন কী করছেন তিনি।

img 20220711 131508

সেই সময় ‘রাধা’ ধারাবাহিকটি দর্শকদের কাছে বেশ ভালোবাসা পেয়েছিল। এর মধ্যে অভিনেত্রী এমিলা সাধুখাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। বহু দিন আগেই শেষ হয়েছে এই ধারাবাহিক। তারপর থেকে আর ছোট পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে ( aemila sadhukhan )। এবার হঠাৎ ষ্টার জলসায় কয়েক মাস আগে শুরু হওয়া নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে এমিলাকে।

 

View this post on Instagram

 

A post shared by Aemila Sadhukhan (@aemila_sadhukhan)

‘রাধা’ শেষ হয়ার পরে তাঁর জীবনে এসেছে বিশাল পরিবর্তন। এরই মধ্যে অমিতকে বিয়ে করেছেন এমিলা ( aemila sadhukhan )। বহুদিন প্রেম করেছিলেন তাঁরা। তারপর ২০২১ সালে বিয়ে করেন তাঁরা। সেই মিষ্টি রাধা ওরফে এমিলাকে ফের ছোট পর্দায় দেখতে পেয়ে খুশি দর্শকরা। ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে সমরেশের বোন ‘কলি’ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি কযেকদিন আগে সোশ্যাল মিডিয়ায় সহকর্মীদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন এলিনা।

google-news-icon

লেটেস্ট খবর