fbpx

Sampurna Mondal: মনে পড়ে রানি রাসমণি’র জগদম্বা’কে? তারকাদের ভিড়ে আজ লাইমলাইটে অন্ধকারে অভিনেত্রী

মনে আছে রানি রাসমণি ধারাবাহিকের জগদম্বা’কে, জনপ্রিয়তার ভিড়ে কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশনের পর্দায় একের পর এক ধারাবাহিক সম্প্রচারিত হয়ে চলেছে। যেগুলি প্রতিনিয়ত দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। কিন্তু এই সবকিছুর মাঝে এমনও কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি টেলিভিশনের পর্দা থেকে বিদায় নেওয়ার পরেও দর্শকদের মাঝে আজও সমান ভাবে জনপ্রিয় রয়েছে। তবে শুধুমাত্র ধারাবাহিকের প্রসঙ্গে বলাটাও ভুল হবে, কারণ এর সঙ্গে সঙ্গে তাতে অভিনীত তারকারা দর্শকদের মাঝে একটাই জনপ্রিয়তা অর্জন করেছে যে তাঁরা সেই তারকাদের ভুলে উঠতে পারছেন না। কিন্তু বিভিন্ন সময়ে দেখা গিয়েছে, টেলি জগতে বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর তারকারা হঠাৎ করেই টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যান।

আর আজ এখানে এমনই একজন টেলি তারকা সম্পর্কে বলা হতে চলেছে। খুব সম্প্রতি টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়ে জি বাংলা ( Zee Bangla ) সম্প্রচারিত ধারাবাহিক রানি রাসমণি ( Rani Rashmoni )। দর্শকদের কাছে এই ধারাবাহিকের গুরুত্ব এতটাই ছিল যে, সন্ধে নামলেই টেলিভিশনের সামনে বসে পড়তেন তাঁরা। সূত্র অনুযায়ী, ২০১৭ সাল থেকে ২০২২ একটানা পাঁচ বছর দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করেছে এই ধারাবাহিক। যদিও এর পুরো কৃতিত্বই যায় ধারাবাহিকে অভিনীত কলাকুশলীদের উপর। এই ধারাবাহিকে রানী রাসমণির চারজন কন্যা সন্তান ছিলেন। তাঁর মধ্যে ছোট কন্যা জগদম্বা’র ভূমিকায় অভিনীত অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল ( Sampurna Mondal ) বিশেষ খ্যাতি অর্জন করেছিল।

10c32

অভিনেত্রীর অসাধারণ অভিনয় রীতিমত মুগ্ধ করেছিল অগণিত দর্শকদের। কিন্তু ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর টেলিভিশনের পর্দায় দেখা গেল না অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল’কে ( Sampurna Mondal )। সূত্র অনুযায়ী, মাত্র উনিশ বছর বয়সে তিনি নিজের অভিনয়ের কৌশল দিয়ে একের পর এক ধারাবাহিকে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। এমনকী, জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘মা দুর্গা’তেও মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

10c33

এমনকী এও শোনা গিয়েছে, অভিনেত্রী তাঁই তাঁর মা এর প্রচেষ্টায় তিনি অভিনয়ের জগতে প্রবেশ করেন। শৈশব থেকেই তিনি অভিনয়ের প্রতি বিশেষ আগ্রহী ছিলেন। তাঁই তাঁর মা এর প্রচেষ্টায় তিনি এই জগতে প্রবেশ করেন। কিন্তু জানা গিয়েছে, অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিয়ে ওটিটি জগতে হাতে খড়ি করছেন। সূত্র অনুযায়ী, জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘হ্যালো’তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে সম্প্রতি আকাশ আট সম্প্রচারিত ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রী সম্পূর্ণা মন্ডলকে। যা ইতিমধ্যেই দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে শুরু করে দিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর