fbpx

Urvashi Rautela: জীবন জুড়়ে ফ্লপ সিনেমা! তারপরও কমেনি বিলাসিতা, কোন আয়ে এত টাকা গাড়ি-বাড়ির মালিক উর্বশী

মন্টি শীল, কলকাতা : সাধারণত, বলিউডের এই অভিনেত্রী পরিচিত তাঁর গ্ল্যামারাস লুক এবং স্টাইলের জন্য। যার দরুন রীতিমতো অনুরাগীদের মনে ঝড় তুলে দিচ্ছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভাবে চর্চিত রয়েছেন। কারণটা যদিও তাঁর অভিনয় নয়। আলোচনার বিষয় হল তাঁর অধিক বিলাসিতা। আর যেই অভিনেত্রীকে নিয়ে এই আলোচনার সূত্রপাত ঘটেছে তিনি আর কেউ নন, বলিউডের হটবম্ব উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )। সম্প্রতি এই অভিনেত্রীকে একাধিক ইভেন্টে উপস্থিত থাকতে দেখা গিয়েছে এবং প্রতিবারই তাঁর স্টাইল সেগমেন্ট দিয়ে ভক্তদের অবাক করে দিয়েছেন।

কিন্তু, গ্ল্যামারস লুক দিয়ে মাত করা এই অভিনেত্রী ( Urvashi Rautela ) আজ পর্যন্ত একটিও হিট সিনেমা উপহার দিতে পারেননি বক্স অফিসে। যা এক প্রকারের অবাক করা বিষয়। যার পর অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে, যেই অভিনেত্রী একটি হিট সিনেমা উপহার দিতে পারেননি, তিনি কীভাবে এমন বিলাসবহুল জীবনযাপন করছেন? তথ্য অনুসারে, অভিনেত্রীর ফ্যান ফলোয়িং শুধুমাত্র দেশের অভ্যন্তরেই নেই দেশের বাইরেও অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )র অগণিত ভক্তসমাগম রয়েছে। অভিনেত্রী চলতি বছর দুবাইয়ে সবচেয়ে শক্তিশালী মহিলার পুরস্কার পেয়েছেন। যার পর রীতিমতো ভারতবর্ষের কাছে গর্বের বিষয়।

4c31

তবে বিদেশে খ্যাতি অর্জন করলেও বলিউডে তেমন খ্যাতি নেই অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela )-র। জানা গিয়েছে, অভিনেত্রী এই মুহূর্তে প্রায় ৩৬ কোটি টাকার মালিক। শুধু তাই নয়, জানা গিয়েছে এই গ্ল্যামারাস কুইনের মাসিক আয় প্রায় ৪৫ লক্ষ টাকার কাছাকাছি। সূত্র মারফত, অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela ) একটি ভিডিও অ্যালবাম করার জন্য ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক হিসেবে গ্রহণ করেন এবং একটি সিনেমাতে অভিনয় করার জন্য অভিনেত্রী ৩ কোটি টাকা পর্যন্ত অর্থ পারিশ্রমিক হিসেবে নেন। এছাড়াও জানা গিয়েছে, বিভিন্ন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট এবং মডেলিং করে অভিনেত্রী অর্থ উপার্জন করেন।

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

তবে জানা গিয়েছে, খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela ) অভিনিত হলিউড সিনেমা ‘নট ইওর বেবি’। যেখানে অভিনেত্রীকে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela ) নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে এই সংবাদ প্রেরন করেন। শুধু তাই নয়, জানা গিয়েছে অভিনেত্রী উর্বশী রাউতেলা ( Urvashi Rautela ) বলিউড সিনেমা ‘ইন্সপেক্টর অবিনাশ’-এ অভিনেতা রণদীপ হুডা-র বিপরীতে অভিনয় করতে চলেছেন। এছাড়াও একাধিক সিনেমাতে অভিনয়ের প্রস্তাব রয়েছে অভিনেত্রীর কাছে। যাকে কেন্দ্র করে রীতিমতো উৎসাহিত অভিনেত্রীর অনুরাগী মহল।

google-news-icon

লেটেস্ট খবর