fbpx

Jagadhatri: ‛ত্রিশূল’-এর হাত ধরেই শুরু পথচলা, চেনেন কি ‛জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়ককে?

বাস্তবে কে এই ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের নায়ক? অভিনেতার আসল পরিচয় জানলে অবাক হবেন আপনিও

মন্টি শীল, কলকাতা: দর্শক মহলের দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত হতে শুরু করল টেলিভিশনের নবাগত বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রী ( Jagaddhatri )। যা ইতিমধ্যেই দর্শকদের মনে প্রভাব বিস্তার করতে শুরু করে দিয়েছে। তবে শুধুমাত্র ধারাবাহিক নয়, তাঁর সঙ্গে সঙ্গে তাতে অভিনীত দুই মুখ্য চরিত্র অভিনেত্রী অঙ্কিতা মল্লিক ( Ankita Mallick ) এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জি’র ( Soumyadeep Mukherjee ) অভিনয় দর্শকরা বেশ পছন্দ করতে শুরু করছেন বলে জানা গিয়েছে।

কিন্তু নবাগত ধারাবাহিকের সঙ্গে সঙ্গে বেশ কিছু দর্শকদের মনে প্রশ্ন জাগতে শুরু করে, ধারাবাহিকে অভিনীত এই নবাগত অভিনেতা কে? কী তাঁর পরিচয়? বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, অভিনেতা সৌম্যদীপ মুখার্জি ( Soumyadeep Mukherjee ) অভিনয় জগতে প্রবেশ করার আগে একজন মডেল অভিনেতা হিসেবে নিজের পরিচিতি গড়ে তুলেছেন। শোনা যায়, বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের প্রচারের অন্যতম মুখ হিসেবে ফুটে উঠতে দেখা গিয়েছে টেলি জগতের এই নবাগত টেলি অভিনেতাকে।

30c52

তবে সূত্র মারফত জানা গিয়েছে, বিগত বছর অভিনয় জগতে অভিষেক করেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জি। তাঁর প্রথম অভিনীত বাংলা ধারাবাহিক কালার্স বাংলার পর্দায় সম্প্রচারিত ‘ত্রিশূল’। যেখানে তাঁকে দেখা গিয়েছিল ধারাবাহিকের মুখ্য চরিত্রে। জানা গিয়েছে, টেলি জগতের এই নবাগত অভিনেতা কলকাতা লাগোয়া হাওড়া জেলায় জন্মগ্রহণ করেন। যদিও কাজের জন্য কলকাতাই তাঁর বর্তমান ঠিকানা। শিক্ষাগ্রহণ করেছেন কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে। শোনা যায়, অভিনেতার কেরিয়ারের প্রথম ধারাবাহিক ত্রিশূল-এর শ্যুটিং চলাকালীন তাঁর সহ অভিনেত্রী টুম্পা ঘোষের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়।


এমনকী সোশ্যাল মিডিয়াতেও এ নিয়ে দীর্ঘ আলোচনায় রত হয়েছিলেন নেটিজেনরা। কিন্তু পরবর্তী সময়ে সেই সমস্ত বিষয়কে গুজব আখ্যা দিয়েছেন অভিনেতা। কিন্তু এরপরেও বেশ কিছু দিন এই বিষয় নিয়ে আলোচনা মেতে থাকেন নেটিজেনরা। অপরদিকে অভিনেতার সহ অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের জনপ্রিয়তাও কম কিছু নয়। শোনা যায়, অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন একজন মডেল অভিনেত্রী হিসেবে। একাধিক ব্রান্ডের প্রচার দেখা গিয়েছে তাঁকে। সেখান থেকেই ধীরে ধীরে অভিনয়ের জগতে প্রবেশ অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের। তাই সবমিলিয়ে এই দুই নবাগত টেলি তারকার হাত ধরে দর্শকরা বাংলা ধারাবাহিকের এক নতুন স্বাদ পেতে চলেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর