fbpx

হৃত্বিক থেকে শাহিদ বাদ যাননি কেউ! সইফের আগে কাদের সঙ্গে নাম জরিয়েছেন করিনা কাপুর?

আজ কাপুর ও খান পরিবারের সদস্যের জন্মদিন। কিন্তু সইফের আগে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে রণধীর কন্যার?

অনীশ দে, কলকাতা: বলিউডে এমন কোনও সুপারস্টার নেই যার সঙ্গে একফ্রেমে দেখা যায়নি করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) বয়সের বৃদ্ধির সঙ্গে অন্যান্য অভিনেত্রীরা যেখানে কাজ পান না, সেখানে দাঁড়িয়ে একের পর এক বিগ বাজেট ছবির অংশ তিনি। ২০১২ সালে সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে গাঁটছড়া বাঁধলেও কাজের ক্ষেত্রে সমানভাবে সক্রিয়তা বজায় রেখেছিলেন করিনা। আজ কাপুর ও খান পরিবারের সদস্যের জন্মদিন। কিন্তু সইফের আগে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে রণধীর কন্যার। সইফের আগে কাদের সঙ্গে নাম জড়িয়েছে করিনার?

kareea 5

হৃত্বিক রোশন: নিজের ক্যারিয়ারের একাধিক ছবিতে হৃত্বিক রোশনের (Hritik Roshan) সঙ্গে কাজ করেছেন করিনা। তবে করণ জোহরের ছবি কভি খুশি কভি গম ছবিতে কাজ করার সময় হৃত্বিক এবং করিনা যথেষ্ট কাছাকাছি চলে আসেন। এমনকী সেই সময় হৃত্বিক এবং করিনার প্রেম জায়গা করে নিয়েছিল খবরের শিরোনামে। তবে হৃত্বিকের বাবা রাকেশ রোশন ব্যাপারটা একেবারেই ভালো চোখে দেখেননি। শেষমেশ তাঁর হস্তক্ষেপেই করিনার সঙ্গে আর কাজ করতে ইচ্ছুক হননি হৃত্বিক রোশন।

kareena 4

ভিকি নিলহানি: বিখ্যাত সিনেমা পরিচালক পহলাজ নিলহানির পুত্র ভিকি নিলহানি। স্কুলের সময় থেকেই করিনার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। বলা ভালো, করিনার স্কুল জীবনের প্রেমিক ছিলেন ভিকি। কিন্তু ছবিতে প্রবেশ করার আগেই তাঁর সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন করিনা। এক সাক্ষাৎকার চলাকালীন ভিকি প্রসঙ্গ টেনে এনে করিনা জানান, স্কুল জীবনে ভিকিকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর পরিবার বিষয়টি ভালো চোখে দেখেনি এবং শেষমেশ সেই সম্পর্ক আর বেশি দূর এগোতে দেয়নি।

kareena 3

ফারদিন খান: অভিনেতা ফিরোজ খানের ছেলে ফারদিন খান (Fardeen Khan) বলিউডে পা রাখতেই একের পর এক ছবিতে অভিনয় করেছেন করিনার সঙ্গে। ‘ফিদা’ ছবির শ্যুটিং চলার সময় করিনার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে ফারদিন খানের। তাদেরকে নিয়ে একাধিক খবর শিরোনামে আসলেও সেই বিষয়ে কোনরকম মন্তব্য করেননি দুজনের কেউ।

kareena 2

শাহিদ কাপুর: সইফ আলি খানকে বিয়ের আগে শাহিদের সঙ্গেই সম্পর্কে ছিলেন করিনা, এই সম্পর্কে সবাই অবগত। এমনকী দুজনের বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল। শোনা যায়, ইমতিয়াজ আলি পরিচালিত জব উই মেট ছবিতে শাহিদ (Shahid Kapoor) এবং করিনার রসায়ন অত ভালো হওয়ার পিছনেও কারন তাদের প্রেম। তবে এই ছবি শেষ হওয়ার আগেই দু’জনের সম্পর্কে চিড় ধরে। এই ছবির একটি গান মৌজা হি মৌজা’র শ্যুটিংয়ের আগেই সম্পর্ক ঘুচিয়ে দেন অভিনেতা-অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর