fbpx
Monday, September 26, 2022

বন্ধ পড়াশোনা? স্নাতক করেই বিয়ের পিঁড়িতে বসতে হল ঐশানীকে, নতুন চমক হর গৌরী পাইস হোটেলে

একজন গ্র্যাজুয়েট মেয়ে হয়ে শঙ্করের মতো এক ছেলেকে বিয়ে করতে প্রথমদিকে সংকোচ হলেও পরবর্তীতে তা মেনে নিয়েছে ঐশানী।

অনীশ দে, কলকাতা: সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে হর গৌরী পাইস হোটেল (Horo gouri Pice hotel)। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শঙ্কর এবং ঐশানীর বিয়ের তোড়জোড়। তবে একজন গ্র্যাজুয়েট মেয়ে হয়ে শঙ্করের মতো এক ছেলেকে বিয়ে করতে প্রথমদিকে সংকোচ হলেও পরবর্তীতে তা মেনে নিয়েছে ঐশানী। বিয়ের পর যে দুজনেরই জীবনে আমূল পরিবর্তন আসবে, তা বলাই বাহুল্য। নিজের স্ত্রীকে যথেষ্ট সম্মান করে শঙ্কর। তবে বাড়ির আরেক বৌয়ের মনে এখনও জায়গা করে নিতে পারেনি ঐশানী। শিক্ষিত হওয়ায় তাঁকে একটু হিংসার চোখেই দেখে শঙ্করের বৌদি। তবে এই সম্পর্ক নিয়ে শঙ্কর খুবই উচ্ছসিত। প্রাথমিকভাবে ঐশানীকে অশিক্ষিত ভাবলেও সে উচ্চ শিক্ষিত এটা জানার পরেই আকাশ ভেঙে পরে বাড়ির সকল সদস্যের মাথায়।

horo 1

শঙ্করের স্বপ্নের পাইস হোটেলে যে ঐশানী তাঁকে সাহায্য করবে, তা প্রথম প্রমোতেই স্পষ্ট। নিজে উচ্চ শিক্ষিত হলেও স্বামীর স্বপ্নপূরণের সাগরেদ সে। দোকান, সংসার সামলাতে যে খানিকটা হলেও হিমশিম খাবে ঐশানী, তা আগেই বোঝা গিয়েছে। শঙ্করের গায়ে হলুদ হয়ে গিয়েছে। বিয়ের জন্য খুবই আনন্দিত সে। তবে ঐশানীর কাছে এই সম্পর্ক যেন এক বন্ধুর পথ। যেখানে তাঁকে হাঁটতেই হবে। আজকের পর্বে বিয়ে সারতে চলেছেন শঙ্কর এবং ঐশানী। স্টার জলসার তরফ থেকে দর্শকদের দেওয়া হয়েছে নিমন্ত্রণ পত্রও।

horo 3

কয়েকদিন আগেই এক নতুন প্রোমো সামনে এসেছে, যেখানে শঙ্করের বিয়ের পরবর্তীতে তাঁর বৌদি নানাভাবে হেনস্থা করে ঐশানীকে। তবে শঙ্কর নিজের দায়িত্ব পালন করেছে। স্ত্রীয়ের পছন্দের রান্না করে খাওয়ায় সে। এমনকী ঐশানীকে সম্মান দিয়ে ‘আপনি’ সম্বোধন করে শঙ্কর। বিয়ের পর কি সত্যিই পাল্টে যায় দুজনের পৃথিবী (Horo gouri Pice hotel)। নাকি এই পরিবর্তনের হাত ধরেই নেমে আসে আনন্দ? তা অবশ্য এখনই বলা সম্ভব নয়। আজ ঐশানীকে সিঁদুর পরিয়ে নিজের বাড়ি নিয়ে যাবে শঙ্কর। শঙ্কর কি পারবে নিজের স্বামীর দায়িত্ব পালন করতে? নাকি সংসারের যাঁতাকলে পরে আর পাঁচজনের মতই শুধুই সংসারে মন দেবে ঐশানী?

horo 4

এই ধারাবাহিক প্রযোজনা করেছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন। অভিনেতা যীশু সেনগুপ্তের (Jisshu Sengupta)পাশাপাশি এই প্রোডাকশন হাউসের অংশ যীশুর দিদি রাই সেনগুপ্ত। হর গৌরী পাইস হোটেলের (Horo gouri Pice hotel) প্রথম প্রোমোতেই দেখা মিলেছিল যীশুর। বলাই বাহুল্য, নিজে ভালো ভালো কাজের সঙ্গে যুক্ত থাকায় যীশুর প্রযোজিত এই ধারাবাহিক থেকেও দর্শকদের আশা বেড়ে গিয়েছে কয়েকগুণ। শেষ পর্যন্ত কি শঙ্কর ও ঐশানী পারবে সকলের মন জয় করতে? তা অবশ্য সময়ই বলবে।

google-news-icon

লেটেস্ট খবর