fbpx

Anushree Das: বিয়ের পরও যেন মেলেনি শান্তি! কেরিয়ারে সফলতা নিয়েও ভরত কলের সঙ্গে বিচ্ছেদ ঘটেছিল অনুশ্রীর

কেরিয়ারে সফলতা পেলেও, বিয়ের পর যেন মেলেনি শান্তি! দেখেনিন এই টলি অভিনেত্রীর অজানা গল্প

মন্টি শীল, কলকাতা: সচরাচর নেটমাধ্যমে নজর রাখলেই দেখতে পাওয়া যায়, রূপোলি পর্দার তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন অনুরাগীরা যদিও এই উম্মাদনার আসল কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। বিনোদন জগতে এমন কিছু তারকারা রয়েছেন যাদের ব্যক্তিগত জীবন কোনও রূপোলি পর্দার সিনেমা অথবা টেলিভিশনের মেগাসিরিয়ালের থেকে কম কিছু নয়। আর এই জনপ্রিয় তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী অনুশ্রী দাস ( Anushree Das )। অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত ‘বউরানি’ সিনেমার মধ্যে দিয়ে।

মুক্তি পাওয়ার পর সিনেমাটি রূপোলি পর্দার ভীষণ ভাবে জনপ্রিয়তা অর্জন করেছিল। আর এই জনপ্রিয়তা এনে দেওয়ার একজন অন্যতম কারিগর ছিলেন অভিনেত্রী অনুশ্রী দাস ( Anushree Das )। এমন বিপুল জনপ্রিয়তা লাভ করার পর আর কোনও দিন পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। অনুশ্রী দাস ( Anushree Das ) তাঁর সমগ্র অভিনয় কেরিয়ারে একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। অভিনেত্রীকে পর্দায় টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে ভাস্কর ব্যানার্জির সঙ্গে অভিনেত্রীর অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দর্শকদের সবচেয়ে প্রিয়। কিন্তু কেরিয়ারে বিরাট সফলতা অর্জন করলেও, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন ছিল হাজারও উত্থান পতনে পরিপূর্ণ।

5c51

শোনা যায়, অভিনেত্রী যখন কেরিয়ারে সফলতার মধ্যগগনে ছিলেন তখন তাঁর জীবনের আসে এক নতুন প্রেমের পরশ। সূত্র অনুযায়ী, টলিউডের জনপ্রিয় খলনায়ক ভরত কলের ( Bharat Kaul ) এর প্রেমে পড়েছিলেন অভিনেত্রী অনুশ্রী দাস। এক দীর্ঘ প্রেমালাপের পর সাতপাকে বাঁধা পড়েন এই দুই তারকা যুগল। কিন্তু অনস্ক্রিন চরিত্রের মতো ভরত কল ব্যক্তিগত জীবনেও একজন খলনায়ক হয়ে ওঠেন। শোনা যায়, বিয়ের কিছুদিনের মধ্যেই অভিনেতা ভরত কল এবং অভিনেত্রী অনুশ্রী দাসের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ ঘটে। তবে শুধুমাত্র এই অভিনেত্রী নন, বিনোদন জগতের একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের নাম জড়িয়েছে।

5c52

এরপর অভিনেতা টলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন। তবে সূত্র অনুযায়ী, বর্তমানে অভিনেতা ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায় এবং অনুশ্রী দাস একত্রে জুটি বেঁধে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোতে অভিনয় করতে দেখা গিয়েছে। ধারাবাহিকে অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায় এবং অনুশ্রী দাস পরস্পরের বোনের মতো পর্দায় ফুঁটে উঠেছেন। যদিও এই বিষয়ে নিয়ে একদা এক সাক্ষাৎকারে অভিনেত্রী অনুশ্রী দাসকে প্রশ্ন করা হলে তিনি মন্তব্য করেছিলেন, ‘বাস্তব জীবনে একাধিক উত্থান পতন থাকলেও এর সঙ্গে পেশাগত জীবনের কোনও রূপ সমস্যা নেই।’ তবে এই টেলি অভিনেত্রীর জীবন সম্পর্কিত অজানা তথ্য সামনে আসতেই যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটেছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর